কুড়িয়ে পাওয়া ৪২ হাজার টাকা ফেরত দিলেন সাংবাদিক

savartaka-20220526193048.jpg

ডেস্ক রিপোর্ট : সাভারের সড়কে পড়ে থাকা ৪২ হাজার টাকা মালিক রিকশাচালক আরজু মিয়ার হাতে তুলে দিয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির ঢাকা জেলা প্রতিনিধি (সাভার) আশরাফ সিজেল। এতে করে প্রশংসায় ভাসছেন ওই সাংবাদিক।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেল ৩টার দিকে রিকশাচালক আরজু মিয়ার হাতে তুলে দেন তিনি। এর আগে দুপুর ২টার দিকে সাভারের সাভার রেডিও কলোনি ভাটপাড়া জামসিং মোড় এলাকায় ওই ৪২ হাজার টাকা কুড়িয়ে পান তিনি।

৭১ টিভির সাংবাদিক আশরাফ সিজেল ঢাকা পোস্টকে বলেন, এই টাকা সাভার রেডিও কলোনি ভাটপাড়া জামসিং মোড় এলাকায় আজ দুপুরে কুড়িয়ে পেয়েছিলাম। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ বিষয়ে টাকার ছবিসহ পোস্ট করলে রিকশাচালক জানতে পারেন। তিনি উপযুক্ত প্রমাণ দিলে আরজু মিয়া ও তার স্ত্রীর হাতে টাকাটা তুলে দিই। সঠিক মালিকের হাতে টাকাটা তুলে দিতে পেরে ভালো লাগছে।

রিকশাচালক আরজু বলেন, নতুন অটো কিনতে অনেক কষ্ট করে ৪২ হাজার টাকা জোগাড় করেছিলাম। কিন্তু ওই টাকাটা অসাবধানতাবশত হারিয়ে ফেলি। আমার দুই চোখে অন্ধকার নেমে আসে। চোখ দিয়ে পানি ঝরছিল। মুখ দিয়ে কিছু বলতে পারছিলাম না। আমি কখনো ভাবিনি টাকাটা ফেরত পাব। পরে শুনি ফেসবুকে টাকা পেয়ে আশরাফ ভাই পোস্ট করেছেন।

পরে তিনি প্রমাণ নিয়ে টাকা আমার হাতে তুলে দিয়েছেন। আমি আশরাফ ভাইয়ের জন্য দোয়া করি। আল্লাহ যেন তারে নেক হায়াত দেন। তার মতো ভালো মানুষ আছে বলেই দুনিয়া আজও আছে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন সাংবাদিক আশরাফ সিজেল। ফেসবুকে তার জন্য অনেকই দোয়া করছেন, জানাচ্ছেন শুভকামনা। প্রতি মিনিটেই কমেন্টবক্স কমেন্ট করে প্রসংসা করছেন মানুষ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top