বেনাপোলে পাসপোর্টধারী যাত্রীর পায়ুপথে মিলল স্বর্ণের বার

jashore-20220525142716.jpg

বেনাপোর প্রতিনিধি : বেনাপোল ইমিগ্রেশন দিয়ে পায়ুপথে নিয়ে পাচারের সময় ৩৫০ গ্রাম ওজনের তিনটি স্বর্ণের বারসহ দুই পাসপোর্টধারী যাত্রীকে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও কাস্টমস কর্মকর্তারা।

বুধবার (২৫ মে) দুপুর ১২টার সময় বেনাপোল ইমিগ্রেশন থেকে তাদের আটক করা হয়।আটক ব্যক্তিরা হলেন শরীয়তপুর জেলার নুরুজ্জামান খানের ছেলে ফাহাদ উজ জামান খান এবং একই এলাকার কাশেম খানের ছেলে নান্টু খান।

বেনাপোলে নিয়োজিত জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) (এডি) ফরহাদ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দুজন পাসপোর্টধারী যাত্রী পায়ুপথে করে স্বর্ণ নিয়ে ভারতের যাবে। এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল কাস্টমস ইমিগ্রেশনের শুল্ক গোয়েন্দাদের সহযোগিতায় সন্দেহভাজন ওই দুজনকে আটক করা হয়।

আরও পড়ুন : ৪৪তম বিসিএস প্রিলি : পিএসসির জরুরি নির্দেশনা

পরে তাদের হাসপাতালে নিয়ে এক্স-রে করলে একজনের পায়ুপথের মধ্যে কালো টেপ মোড়ানো দুটি স্বর্ণের বারের অস্তিত্ব পাওয়া যায়। পরে তিনটি বার বের করা হয়।বেনাপোল কাস্টম হাউসের যুগ্ম কমিশনার আব্দুর রশিদ জানান, অভিযান চালিয়ে পাসপোর্টধারী যাত্রীর পায়ুপথের মধ্যে লুকিয়ে রাখা ৩৫০ গ্রাম ওজনের ৩টি স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল বন্দর থানায় সোপর্দ করা হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top