খুলনায় চাঁন রাতে বাজি ফোটাতে নিষেধ করায় ৪ জনকে পিটিয়ে জখম

IMG_20200525_000219.jpg

খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন আটরা গিলাতলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে রবিবার সন্ধ্যা ৭ টায় (ঈদের পূর্বের চাঁন রাত) বাজি ফোটাতে নিষেধ করায় মহিলাসহ ৪ জনকে পিটিয়ে জখম করা হয়েছে।

স্থানিয়রা জানান, ৫ নং ওয়ার্ডের পাকার মাথা এলাকার মোঃ মহাসিনের ছেলে নাসিম (১৭) ও নাহিম (১৪) রবিবার সন্ধ্যায় বাজি ফোটানোর সময় একই এলাকার শেখ আলীর ছেলে রহিম (৩০) তা নিষেধ করে। এই নিয়ে বাকবিতন্ডায় মহাসিন রড দিয়ে রহিমকে আঘাত করে মাথা ফাটিয়ে দেয় ।

ঘটনা ঠেকাতে আসলে রহিমের মা সাজেদা (৫৫), সৈয়দ মোতালেবের ছেলে ফিজ (৩৫) ও রফিকুল ইসলামের ছেলে টিপু সুলতান (৫০) কেও লোহার রড দিয়ে গুরুতর আঘাত করে মাথা ফাটিয়ে দেয় মহাসিন। পরে স্থানিয়রা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

খানজাহান আলী থানা অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় ৪ জনকে আহত হওয়ার খবর পেয়েছি এবং এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে ।

এদিকে এলাকার একাধিক স্থানিয় ব্যাক্তিরা বলেন, করোনা ভাইরাসের কারণে যখন মানুষ চরম আতংকে রয়েছে, তখন বাজি ফোটানে এবং সেটা নিষেধ করতে গিয়ে মহিলাসহ ৪ জনকে পিটিয়ে জখম করাটা চরম অমানবিক।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!