শিল্পার স্বামীর বিরুদ্ধে ফের মামলা

Shilpa-Shetty-raj-kundra-risingbd-2107200600-2205190921.jpg

ডেস্ক রিপোর্ট : বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বেআইনি অর্থ লেনদেনের অভিযোগে মামলা দায়ের করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, বৃহস্পতিবার (১৯ মে) ব্যবসায়ী রাজের বিরুদ্ধে মামলা দায়ের করেছে আর্থিক অপরাধ সংক্রান্ত বিষয়ে তদন্তের ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সংস্থা।

গত বছরের জুলাই মাসে পর্নোগ্রাফি মামলায় রাজকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। কয়েক মাস জেলে থাকার পর একই বছরের ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি ব্যক্তিগত বন্ডে জামিন পান রাজ। তার পাশাপাশি জামিন পান রাজের আইটি কোম্পানির প্রধান রায়ান থর্প।

রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ— তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। ভারতীয় দণ্ডবিধি এবং তথ্য প্রযুক্তি আইনের ৪২০ (প্রতারণা), ৩৪, ২৯২ ও ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন : নীলা হত্যা: মিজানুরকে জামিন দেননি আদালত

গত বছরের ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। এই ব্যবসায় আইন বহির্ভূত অনেক অর্থ লেনদেনের সঙ্গে রাজ প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন বলে অভিযোগ ইডির।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top