পুরানো ঠিকানার পথে বেল

1652849824.Untitled-2.jpg

ডেস্ক রিপোর্ট :রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার পর থেকে নিজেকে ঠিক সেভাবে মেলে ধরতে পারেননি ওয়েলস তারকা  গ্যারেথ বেল। ইনজুরির কারণে দীর্ঘ সময় মাঠের বাইরে পার করেছেন এই তারকা ফুটবলার।বর্তমানে ফর্মহীনতার কারণে মূল স্কোয়াডে সুযোগ পাচ্ছেন না এক সময়ের সবচেয়ে বেশী পারিশ্রমিক পাওয়া ফুটবলার। বেলের ক্লাব ছাড়ার বিষয় জানিয়েছেন তার মুখপাত্র জনাথন বারনেট।

বারনেটের তথ্য অনুযায়ী আবারও ইংলিশ প্রিমিয়ার লিগে ফেরার চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই ওয়েলস উইঙ্গার। তবে নিজের ভবিষ্যৎ নিয়ে এখনই সিদ্ধান্ত নিতে রাজি নন বেল।তার দেশ ওয়েলস এখনো বিশ্বকাপ খেলবে কি না, সেটা নিশ্চিত নয়। সেটা নিশ্চিত না হওয়া পর্যন্ত বেল নিজের ভবিষ্যৎ নিয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না, এমনটাই জানিয়েছেন বেলের মুখপাত্র বারনেট।

আরও পড়ুন : গর্ভবতীরা কি আম খেতে পারবেন?

তিনি বলেন, ‘বেল রিয়াল মাদ্রিদ ছাড়ছেন। তবে ওয়েলসের বিশ্বকাপ ভাগ্য নির্ধারণ হওয়ার পর। ’বেলের কি ইংল্যান্ডে ফেরার সম্ভাবনা বেশি?  এমন প্রশ্নে জবাবে বারনেট বলেন, ‘আমার মনে হয় সেটাই। তবে আমাদের ওয়েলসের জন্য অপেক্ষা করতে হবে। ’ বেলকে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখাতে পারে তাঁর সাবেক দুই ক্লাব টটেনহাম ও সাউদাম্পটন, এমনটাই অনুমান করছে ব্রিটিশ গণমাধ্যম গোল ডটকম।

বর্তমানে রিয়াল মাদ্রিদের আক্রমণভাগে তাঁর চেয়ে করিম বেনজেমা, রদ্রিগো, ভিনিসিয়ুস জুনিয়র, মার্কো আসেনসিও, এডেন হ্যাজার্ড এমনকি মারিয়ানো দিয়াজের ওপর বেশি ভরসা করেন কোচ কার্লো আনচেলত্তি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top