কাজিপুরে যাত্রীবোঝাই শতাধিক ঢাকাগামী বাস আটক

075607kazipur_bus_kk.jpg

ডেস্ক রিপোর্ট : পবিত্র ঈদুল ফিতর শেষে আবারো ঢাকাগামী বাসের জটলা সিরাজগঞ্জের কাজিপুরে। উত্তরবঙ্গ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রী বোাঝাই প্রায় শতাধিক বাস মঙ্গলবার (১৮ মে) ভোরে কাজিপুরের সোনামুখীতে আটকে দিয়েছে থানা পুলিশ। এতে করে কাজিপুর থেকে ধুনট হয়ে শেরপুর বগুড়ার দিকে অন্য কোন যানবাহন ঢুকতে পারছে না।এদিকে বাসের যাত্রীরা পুলিশের সাথে বাগবিতণ্ডায় জড়িয়ে হৈ হুল্লোড় করছেন। কিন্তু থানা পুলিশ তাদের সিদ্ধান্তে অটল রয়েছে।

রহিম নামের এক যাত্রী জানান, ‘ট্রাকে গাদাগাদি করে মানুষ যাচ্ছে তখন করোনা ধরবে না, আর আমরা এক আসন করে খালি রেখে বাসে যেতে চাইছি তাতেই বাধা দিচ্ছে। এটা কেমন নিয়ম।’সালমা নামের এক পোষাক কারখানার শ্রমিক জানান, ‘ভাবছিলাম ঈদে বাড়ি যাবো না। হঠাৎ বাবা মারা গেলেন ঈদের আগের দিন। বাধ্য হয়ে বাড়িতে যাই। এখন ঢাকায় ফিরতে না পারলে চাকরি চলে যাবে।’

মহাসড়কে না গিয়ে আঞ্চলিক সড়কে কেন এলেন এমন প্রশ্নের উত্তরে আল রাহা পরিবহনের একজন চালক জানান, ‘ভাবছিলাম এইদিক দিয়ে সহজেই পার হয়ে যেতে পারমু। কিন্তু এখানেও আটকে দিলো। গাড়ি না চললে আমরা পরিবার পরিজন নিয়ে কি খামু।’কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকার জানান, ‘সরকারি সিদ্ধান্ত অনুযায়ী কোন গণপরিবহনকে আমরা ঢাকার উদ্দেশ্যে কাজিপুর হয়ে যেতে দেবো না। ঈদের আগেও আমরা গাড়ি ফেরত পাঠিয়েছি।’এদিকে অনেক যাত্রী গাড়ি থেকে নেমে রাস্তায় বিক্ষোভ করছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top