ঠাকুরগাঁওয়ে নির্মাণাধীন ভবনে মিলল ২৭টি আগ্নেয়াস্ত্র

thakurgaon1-20220517172539.jpg

ডেস্ক রিপোর্ট : ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়ার একটি নির্মাণাধীন ভবন থেকে পরিত্যক্ত ২৭টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ মে) বিকেলে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে ২৪টি থ্রি নট থ্রি ও তিনটি এসএলআর বলে নিশ্চিত করেছে পুলিশ। এর সঙ্গে এক বক্স গুলিও উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাজির হাওলাদার নামে একজন বীর মুক্তিযোদ্ধার বাড়ি ছিল এটা। সম্প্রতি তার নাতি বাপ্পি হাওলাদার জায়গাসহ বাড়িটি বিক্রি করে দেন। বাড়িটি হানিফ নামে এক ব্যক্তি ক্রয় করেন এবং পুরাতন ভবন ভেঙে নতুন ভবন বানানোর উদ্দেশ্যে শ্রমিক নিয়োগ করেন। ভবন ভেঙে মাটি খনন কাজের সময় একটি ট্রাংকে থাকা ২৭টি আগ্নেয়াস্ত্র ও একটি লোহার বক্সে থাকা বিপুল পরিমাণ গুলি দেখতে পান শ্রমিকরা।

এ বিষয়ে বাড়ির মালিক হানিফ বলেন, আমি নতুন বাসা করার জন্যে শ্রমিক কাজে লাগিয়েছি। তারা এগুলো পেয়ে স্থানীয় রুবায়েত নামে একজনকে জানান। তার ফোন পেয়ে পুলিশ এসে অস্ত্রগুলো উদ্ধার করে।

ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রগুলো পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। এই স্থানে আরও আগ্নেয়াস্ত্র আছে কিনা তা খুঁজে দেখা হচ্ছে। পুলিশের তত্ত্বাবধানে খনন কাজ চলছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top