তিনমাস ধরে অসচ্ছল শিক্ষার্থীদের আর্থিক সাহায়তা প্রদান

393735_159.jpg

করোনা ভাইরাসের বর্তমান মহামারী পরিস্থিতিতে খুলনা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি ডিসিপ্লিনের এলামনাই এসোসিয়েশন প্রসংশনীয় উদ্যোগ গ্রহণ করেছে। এসোসিয়েশনের পক্ষ থেকে ডিসিপ্লিনের অসচ্ছল শিক্ষার্থীদের পরিবারকে তিন মাস ধরে আর্থিক সহায়তা প্রদান করা হবে। ১ম দফায় ২০ জন অসচ্ছল শিক্ষার্থীর পরিবারের মধ্যে ১ম মাসে ৫ হাজার ও পরবর্তী ২ মাসে ৩ হাজার করে মোট ১১ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে।

ফার্মেসি এলামনাই এসোসিয়েশন বিশ্ববিদ্যালয় সংলগ্ন দরিদ্র পরিবারের মধ্যে ত্রান বিতরণ করছে বলে এসোসিয়েশনের সদস্য ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক ড. মোঃ ইকবাল আহম্মেদ জানান।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান করোনা পরিস্থিতিতে ফার্মেসি এলামনাই এসোসিয়েশনের এই মানবিক উদ্যেগকে সাধুবাধ জানান।

তিনি বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ডিসিপ্লিনের এলামনাইদেরকেও বর্তমান পরিস্থিতিতে এ ধরনের উদ্যোগ গ্রহনের আহবান জানান।

ফার্মেসি ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. আশীষ কুমার দাস এবং ডিসিপ্লিনের জ্যেষ্ঠ শিক্ষক প্রফেসর ড. সমীর কুমার সাধু এলামনাই এসোসিয়েশনের সময়োপযোগী এই পদক্ষেপকে অত্যন্ত মানবিক বলে আখ্যায়িত করেন এলামনাই এসোসিয়েসনের কার্যনির্বাহী কমিটিসহ সকল এলামনাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন আন্দালিব এলামনাই এসোসিয়েশনের সদস্যবৃন্দের সহযোগিতায় এই ধরণের সহযোগিতা অব্যাহত রাখার আশা প্রকাশ করেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!