কুড়িগ্রামে নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ

kurigram-20220514203406.jpg

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ আদর্শবাদী দল (বিআইপি) নামে নতুন একটি রাজনৈতিক দলের আত্মপ্রকাশ উপলক্ষে কুড়িগ্রামে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ মে) বিকেলে কুড়িগ্রাম প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে নতুন রাজনৈতিক দলের নাম ঘোষণা এবং দল গঠনের প্রয়োজনীয়তা সম্পর্কে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন দলটির চেয়ারম্যান মো. মতিয়ার রহমান।

পেশায় পল্লী চিকিৎসক এই ব্যক্তি কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার সীমান্তবর্তী শিলখুড়ি ইউনিয়নের ধলডাঙ্গা গ্রামের জমির উদ্দিনের ছেলে।

দেশের দুটি প্রধানতম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ ও জাতীয়তাবাদী দল বিএনপির ওপর জনগণের আস্থা নেই জানিয়ে নতুন এই রাজনৈতিক দল গঠন করা হয়েছে জানিয়ে দলের চেয়ারম্যান মতিয়ার রহমান বলেন, আমার দল গণতন্ত্র, মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও অসাম্প্রদায়ীকতাকে আদর্শ হিসেবে গণ্য করে কাজ করে যাবে।

তার দলেন কোনো কর্মী সমর্থক এসময় উপস্থিত না থাকলেও তিনি জানান, নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী দল গঠনে তিনি আজ থেকে বিভিন্ন জেলায় জেলায় গিয়ে কাজ করবেন। দলের গঠনতন্ত্র তৈরি করা হয়েছে। আজ দলের আত্মপ্রকাশ ঘটল। এখন নিবন্ধনের জন্য কাজ করে যাব। সংবাদ সম্মেলনে প্রিন্টও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top