বিশ্বকাপে যাচ্ছেন রোমান-দিয়া

dhakapost-20220514200506.jpg

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ আরচ্যারি দল অত্যন্ত ব্যস্ত সময় পার করছে। দুই দিন আগে ইরাক থেকে এশিয়া কাপ খেলে ফিরেছেন রোমান-দিয়ারা। সেই ভ্রমণ ক্লান্তি কাটতে না কাটতেই আবার দক্ষিণ কোরিয়ার উদ্দেশ্যে ছুটবেন। রোববার দুপুরে ঢাকা থেকে দক্ষিণ কোরিয়ার উদ্দেশ্যে রওনা হবেন তারা।

১৬-২২ মে কোরিয়ার গুয়াংজু শহরে আরচ্যারি ওয়ার্ল্ড কাপ, স্টেজ-২ অনুষ্ঠিত হবে। সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় ওয়ার্ল্ড কাপে বাংলাদেশের ৬ সদস্যের দল অংশগ্রহণ করছে। একজন ম্যানেজার, একজন প্রশিক্ষক তিন পুরুষ আরচ্যার ও এক নারী আরচ্যার।

মাত্র চার জন আরচ্যার থাকায় বাংলাদেশ দল শুধু রিকার্ভ ইভেন্টেই অংশ নিচ্ছেন। রিকার্ভ পুরুষ ও নারী ব্যক্তিগত ইভেন্টের পাশাপাশি রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টেও খেলবে বাংলাদেশ। মিশ্র দলগত ইভেন্টে অংশ নিলেও নারী মাত্র একজন হওয়ায় নারী দলগত ইভেন্টে খেলবে না বাংলাদেশ। ওয়ার্ল্ড কাপের কোয়ালিফিকেশন রাউন্ডের খেলা ১৭ মে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ইরাকে রিকার্ভ ও কম্পাউন্ড পূর্ণাঙ্গ দলই গিয়েছিল। এশিয়া কাপ আরচ্যারিতে তিনটি ইভেন্টের ফাইনালে উঠলেও স্বর্ণ জেতা হয়নি রোমান-দিয়াদের। ইরাকের ব্যর্থতা দক্ষিণ কোরিয়ায় ঘুচানোর মিশন তাদের।

দক্ষিণ কোরিয়াগামী বাংলাদেশ দল

ম্যানেজার : মোহাম্মদ ফায়সাল আহসান উল্লাহ্
প্রশিক্ষক : মার্টিন ফ্রেডারিক
পুরুষ আরচ্যার রিকার্ভ : মো. রোমান সানা, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও আব্দুর রহমান আলিফ
নারী আরচ্যার রিকার্ভ : দিয়া সিদ্দিকী

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top