শিক্ষা উপমন্ত্রীর মা হাসিনা মহিউদ্দিন করোনায় আক্রান্ত

nCov-positive20200513022924.jpg

চট্টগ্রামের সাবেক মেয়র প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের মা হাসিনা মহিউদ্দিন (৬৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার রাত ১টার দিকে বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন উপমন্ত্রীর ভগ্নিপতি ও চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আক্তার চৌধুরী।

ডা. সেলিম আক্তার চৌধুরী বলেন, গত ১০ মে শিক্ষা উপমন্ত্রীর ছোট ভাই বোরহানুল হাসান চৌধুরী সালেহীনের শরীরে করোনা শনাক্তের পর তার বাড়ির সব সদস্যদের নমুনা পরীক্ষা করা হয়। রিপোর্টে উপমন্ত্রীর মা হাসিনা মহিউদ্দিনসহ ৩ জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ আসে। বাকি দুইজনের একজন ৬০ বছর বয়সী পুরুষ কেয়ারটেকার এবং অন্যজন ১৮ বছর বয়সী নারী গৃহকর্মী।

চট্টগ্রামের সিভিল সার্জন শেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসের (বিআইটিআইডি) ল্যাবে ২৪৮টি নমুনা পরীক্ষা করা হয়। ফলাফলে চট্টগ্রাম জেলায় ২৭ জনের করোনা পজিটিভ আসে, তার মধ্যে হাসিনা মহিউদ্দিনের নাম রয়েছে।

হাসিনা মহিউদ্দিনসহ করোনাভাইরাস পজিটিভ বাকি ২ জনকে মহিউদ্দিন চৌধুরীর চশমা হিলের বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। তারা শারীরিকভাবে সুস্থ আছেন বলে জানিয়েছেন ডা. সেলিম আক্তার চৌধুরী।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top