১৭ বছর বয়সে মা হওয়া নিয়ে যা বললেন শ্রাবন্তী

1624630999_shrabonti-1.jpg

ডেস্ক রিপোর্ট : জীবনের অনেক ওঠা-নামা পেরিয়ে আজকের অবস্থানে এসেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। অভিনয় শুরু করেছিলেন মাত্র ১০ বছর বয়সে। কয়েক বছরের মধ্যেই টলিউডের নিয়মিত অভিনেত্রী হয়ে ওঠেন। কিন্তু ক্যারিয়ার শুরু হতে না হতেই করে বসেন বিয়ে।

মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করেন শ্রাবন্তী। নির্মাতা রাজীব বিশ্বাসের সঙ্গে ভালোবেসে ঘর বাঁধেন। এরপরের বছরই তার কোল আলো করে আসে পুত্র সন্তান। যার নাম রাখেন অভিমন্যু চ্যাটার্জি। শ্রাবন্তী তাকে ভালোবেসে ডাকেন ঝিনুক নামে।

১৭ বছর বয়সে মা হওয়া, ছেলেকে বড় করে তোলা, নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হওয়া এবং নিজের অবস্থান ধরে রাখা; সবেতেই সফলতার স্বাক্ষর রেখেছেন শ্রাবন্তী। এত ব্যস্ততা আর লড়াইয়ের মধ্যে কীভাবে ছেলেকে বড় করে তুলেছেন অভিনেত্রী? এ বিষয়ে শ্রাবন্তী বলেন, ‘আমি যে কত কম বয়সে মা হয়েছি! এখন ভাবলেই কেমন লাগে। তবে আমি ওর মা, আমিই ওর বাবা। এভাবেই আমাদের দুজনের জীবন এগিয়েছে। আমার ছেলেও খুব পরিণত। আমার সব পদক্ষেপে ঝিনুক পাশে থাকে।’

আরও পড়ুন : তাজমহলের ‘আসল ইতিহাস’ জানার আবেদন খারিজ

ঝিনুক এখন বড় হয়েছে। মায়ের পথ ধরে ছেলেও কি সিনেমার দুনিয়ায় কাজ করবে? এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, ‘ঝিনুক ইন্ডাস্ট্রিতেই কাজ করবে। তবে ক্যামেরার সামনে নয়। ক্যামেরার পেছনে। কিছুদিন আগে তো সহকারী হিসেবে শ্রীজাতর সঙ্গে কাজ করল। তবে এখন পড়াশোনার খুব চাপ, আগে ওটা সামলাক। তারপর ইন্ডাস্ট্রিতে কাজ করবে।’

উল্লেখ্য, ২০০৩ সালে রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। দীর্ঘ ১৩ বছর পর সেই সংসারে ইতি টানেন ২০১৬ সালে। একই বছর অভিনেত্রী বিয়ে করেন মডেল কৃষাণ বিরাজকে। সে বিয়ে এক বছরও টেকেনি। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু এই সংসারও ভেঙে গেছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top