দ্রুততম সময়ে ১ কোটির রেকর্ড গড়ল ‘ব্যাচেলরস রমজান’

bech-raam-2205070629-2205071330.jpg

ডেস্ক রিপোর্ট : দর্শকপ্রিয়তায় নতুন মাইলফলক তৈরি করেছেন ব্যাচেলর পয়েন্ট তারকারা। তাদের অভিনীত ‘ব্যাচেলরস রমজান’ টেলিফিল্মটি মাত্র ৬ দিনে ১ কোটি ভিউ অতিক্রম করেছে। দেশের ইতিহাসে এর আগে কোনো ভিডিও ইউটিউবে এত কম সময়ে এই মাইলস্টোন ছুঁতে পারেনি।

ঈদ উপলক্ষে গত ৬ মে রাত ৯টায় ধ্রুব টিভি নামের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় টেলিফিল্মটি। এরপর মাত্র তিন ঘণ্টাতেই ১ মিলিয়ন বা ১০ লাখ ভিউর রেকর্ড গড়ে এটি। এবার সেটা দ্রুততম সময়ে ১ কোটিতে পৌঁছে গেল ছয়দিনে।

এ নিয়ে ভীষণ উচ্ছ্বসিত নির্মাতা কাজল আরেফিন অমি। তিনি বললেন, “ব্যাচেলরস রমাজন’-এর প্রতি এভাবেই দর্শক ভালোবাসা প্রকাশ করেছেন। আপনারাই আমার শক্তি। আমার এবং আমার টিমের জন্য দোয়া করবেন।’’

আরও পড়ুন : রাশিয়ার নিষেধাজ্ঞায় বাড়ছে গ্যাস সংকট, বেকায়দায় ইউরোপ

‘ব্যাচেলরস রমজান’-এর দৃশ্য
এটি মূলত ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’-এর একটি বিশেষ পর্ব। যেটাকে টেলিফিল্ম আকারে নির্মাণ করা হয়েছে ঈদের জন্য। এখানে দেখানো হয়েছে কাবিলা, শুভ, পাশা, হাবু ভাই, শিমুলেরা কীভাবে রমজান মাস অতিবাহিত করে। কে রোজা রাখে, কে লুকিয়ে খাবার খায়, কে ইফতারি বানায়, আবার কে ঈদের জন্য গার্লফ্রেন্ড নিয়ে শপিংয়ে যায়।হাস্যরসের পাশাপাশি এখানে ব্যাচেলর তারকাদের পারস্পরিক ভ্রাতৃত্ব ও ধর্মীয় উৎসব উদযাপনের আনন্দ ফুটিয়ে তোলা হয়েছে। যা দর্শকদের আনন্দিত করেছে।

‘ব্যাচেলরস রমজান’-এ অভিনয় করেছেন ব্যাচেলর পয়েন্ট তারকারাই। মূল চরিত্রগুলোতে রয়েছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির ও চাষী আলম। তাদের সঙ্গ আছেন শিমুল শর্মা, ফারিয়া শাহরিন, সাবিলা নূর, মনিরা মিঠু, সানজানা সরকার রিয়া প্রমুখ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top