বায়ার্নের সঙ্গে নতুন চুক্তি করবেন না লেভানডভস্কি

lewa-20220425125632.jpg

ডেস্ক রিপোর্ট : রবার্ট লেভানডভস্কির দলবদল নিয়ে জল্পনা-কল্পনা চলছে অনেকদিন ধরে। আগামী মৌসুমে বায়ার্ন মিউনিখের সঙ্গে চুক্তির মেয়াদ ফুরাবে তার। নতুন চুক্তি করে বায়ার্নেই থাকবেন নাকি পাড়ি জমাবেন অন্য কোথাও, সেটা নিয়ে এতদিন কানাঘুষা কম হয়নি। এবার অন্তত একটি বিষয় নিশ্চিত হওয়া গেছে, জার্মান ক্লাবটির সঙ্গে লেভানডভস্কি আর চুক্তি নবায়ন করবেন না। স্কাই স্পোর্টস ও গোল.কম উভয়ই নিশ্চিত করেছে যে, চুক্তি নবায়ন না করার সিদ্ধান্তের কথা এরই মধ্যে বায়ার্নকে জানিয়ে দিয়েছেন এই পোলিশ স্ট্রাইকার।

ঠিক এক মাস আগে এপ্রিলের এই সময়টায় অ্যামাজন প্রাইমের সঙ্গে এক আলাপচারিতায় বায়ার্নের প্রধান নির্বাহী অলিভার কান জানিয়েছিলেন, আরও এক মৌসুম বায়ার্নেই থাকবেন লেভানডভস্কি। তখন শিগগিরই এই স্ট্রাইকারের সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে আলোচনার কথাও উল্লেখ করেছিলেন। এছাড়া বায়ার্নের ক্রীড়া পরিচালক হাসান সালিহামিজিচও বলেছিলেন, কোন ক্লাব এই ৩৩ বছর বয়সী স্ট্রাইকারের জন্য যদি ৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাবও দেয় তবুও তারা লেভানডভস্কিকে রেখে দেওয়ার ব্যাপারে নিজেদের সিদ্ধান্তে অটল থাকবেন।

আরও পড়ুন : বজ্রসহ মাঝারি বৃষ্টি আরো কয়েকদিন থাকবে

তবে বুঝাই যাচ্ছে, সেসব বুলির পর জল অনেক গড়িয়েছে। কয়েকদিন আগে শোনা গিয়েছিল, আলোচনার গতি-প্রকৃতি নিয়ে মোটেই সন্তুষ্ট নন লেভানডভস্কি। বায়ার্নের টানা দশম বুন্দেসলিগা জেতার দিনে নতুন চুক্তি প্রসঙ্গে তিনি নিজেও অনিশ্চয়তার কথা বলেছিলেন, ‘শিগগিরই আলোচনা হবে। তবে এখনো বিশেষ কোন অগ্রগতি হয়নি। আমিও দেখছি কী হচ্ছে, তবে বিষয়টা আমার জন্য খুব সহজ না।’

এখন পর্যন্ত লেভানডভস্কির পরবর্তী ঠিকানা হিসেবে বার্সেলোনার নামই জোরেশোরে শোনা যাচ্ছে। তবে কাতালান ক্লাবটি এখনো তার সাথে আলোচনা শুরু করেনি। এদিকে লেভানডভস্কি যদি বায়ার্নে আগামী মৌসুমের পর না থাকেন, সেক্ষেত্রে দলটির আক্রমণভাগের নেতৃত্ব কে দেবেন সেটা নিয়েও ধোঁয়াশা তৈরি হয়েছে। এরলিং হালান্ডকে এরই মধ্যে নিয়ে গেছে ম্যানচেস্টার সিটি। বায়ার্নের অন্যতম স্ট্রাইকার টার্গেট কারিম আদেয়েমিকে সম্প্রতি সালজবুর্গ থেকে দলে টেনেছে বরুশিয়া ডর্টমুন্ড।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top