আশাশুনিতে নকল নবিশ এসোসিয়েশানের মানববন্ধন

ASSASUNI-PHOTO-1-08-05-2019.jpg

বিজ্ঞপ্তি, Prabartan | প্রকাশিতঃ ১৯:৩৫, ০৮-০৫-১৯

বাংলাদেশ এক্সট্রা-মোহরার (নকল নবিস) এসোসিয়েশনের আশাশুনি উপজেলা শাখার পক্ষ থেকে বিভিন্ন দাবী পুরনের লক্ষ্যে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। ৩ ঘন্টা ধওে কর্মসূচি পালন করা হয়।

আশাশুনি সাব রেজিস্ট্রি অফিসের এক্সট্রা- মোহরার (নকল নবিস) তথা নকল নবিস এসোসিয়েশনের উদ্যোগে সাব রেজিস্ট্রি অফিসের সামনের সড়কে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, এসোসিয়েশনের আশাশুনি শাখার সভাপতি মেহবুব আলী, সাধারণ সম্পাদক ইছাফুল কবির, মহিলা সম্পাদিকা তাছলিমা পারভিন, বিজন কুমার সরকার, তাছমিন নাহার, শরিফুল ইসলাম, আসাদুল্লাহ আল গালিব, চন্দনা রানী সরকার, ছন্দা রানী সরকার, জাহিদুল ইসলাম, নাজমুল হোসেন, দিগন্ত তরফদার, সীমা রানী, মাধুরী মন্ডল, শিল্পী বিশ্বাস।

বক্তাগণ বলেন, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের নিয়ন্ত্রণাধীন নিবন্ধন অধিদপ্তরের আওতাভুক্ত ৬১টি জেলা সদর মহাফেজ খানাসহ ৫০৯টি সাব-রেজিস্ট্রি অফিসে কর্মরত ১৫ হাজার এক্সট্রা মোহরার বা নকল নবীস রেজিস্ট্রিকৃত দলিল বালাম বহিতে লিপিবদ্ধ করে অবিনাসযোগ্য রেকর্ড সৃষ্টি করে থাকেন। কিন্তু অস্থায়ী ভাবে কোন সুযোগ সুবিধা তারা পাননা। বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা শিক্ষা ভাতা, সহায়ক ভাতাসহ সরকারি যাবতীয় সুযোগ সুবিধা থেকে তারা বঞ্চিত। তাদেরকে বর্তমানের জাতীয় বেতন স্কেলের আওতায় আনয়ন পূর্বক সরকারি রাজস্ব খাতের ৩য় শ্রেণির কর্মচারীর মর্যাদা দিয়ে চাকুরি স্থায়ী করণের দাবী জানিয়ে বক্তাগণ বক্তব্য রাখেন। ১১ মে পর্যন্ত মানববন্ধন কর্মসূচি চলবে। এরপর কলম বিরতি, ঘেরাও কর্মসূচি, জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধনসহ ঢাকায় অবস্থান ধর্মঘট ও আমরণ অনশন কর্মসূচি রয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top