খুলনার সবচেয়ে বড় আউটলেট সেইলর’র উদ্বোধন

WhatsApp-Image-2021-05-03-at-12.11.30-PM.jpeg

বিজ্ঞপ্তি: সুন্দরবনের প্রবেশপথ খ্যাত খুলনায় পাল তুলেছে জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড সেইলর , মজিদ সরণি রোডে অবস্থিত নান্দনিক ও চমকপ্রদ এই আউটলেটটি তাদের ২০তম সংযোজন।

নগরীর মজিদ সরণি সংলগ্ন ১০ হাজার স্কয়ার ফিটের দো-তলা ভবন নিয়ে সুপরিসরে সর্ববৃহৎ এই আউটলেটটি সাজানো হয়েছে। নান্দনিক সৌন্দর্যের ইন্টেরিয়রের পাশাপাশি ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে পুরো আউটলেটে রয়েছে পর্যাপ্ত জায়গা, সার্ভিস কাউন্টার, আলাদা বসার সু-ব্যবস্থা।

রয়েছে আধুনিক ট্রায়াল রুম ও ক্রেতাদের জন্য ফ্রেশরুমের ব্যবস্থা। তাছাড়া নতুন এ আউটলেটের প্রতি তলাতে থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক এবং নানা ধরনের লাইফস্টাইল পণ্য। নীচতলাতে রয়েছে হোম ডেকোর আইটেম এবং গিফট সামগ্রী , ১ম তলায় ওম্যান্স এন্ড কিডস কালেকশন ও ২য় তলায় মেন্সওয়্যার দিয়ে সাজানো হয়েছে।

 

আজ সোমবার (০৩ মে) সকাল ১০ টার সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আউটলেট উদ্বোধন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি এ বাবুল রানা, সেইলর এর চিফ অপারেটিং অফিসার রেজাউল কবির।

এসময় আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অন্যান্য কার্যনির্বাহী কর্মকর্তাবৃন্দ। এছাড়া নতুন আউটলেট উদ্বোধন উপলক্ষে ৭ দিন ব্যাপী চলবে সর্বোচ্চ ১০০% পর্যন্ত ডিসকাউন্ট।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top
error: নিরাপত্তা সতর্কতা!!!