খুলনায় তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণকারী বিদ্যুৎ কর্মকর্তা গ্রেফতার

edrtfyn-tdrftgyhmd-xrcb-cb-1.jpg

খুলনার আড়ংঘাটায় ৩য় শ্রেনীর এক ছাত্রীকে(৯) ধর্ষণ দায়ে আক্তারুজ্জামান (৪৮) নামের এক বিদ্যুৎ কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (০২ মে) রাত আড়াইটার দিকে মহানগরীর আড়ংঘাটা থানার দক্ষিণপাড়া গ্রামের বকুলতলা এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আক্তারুজ্জামান সাতক্ষীরা জেলার পাটকেল ঘাটার এলাকার মৃত ইসাক আলীর ছেলে। নগরীর আড়ংঘাটার দক্ষিণপাড়া গ্রামে তার শশুর বাড়ি। সে বাগেরহাটে জেলার পল্লী বিদ্যুতের এনফোর্সমেন্ট অফিসার। কচুয়া ও চিতলমারী উপজেলার দায়িত্বে আছেন।

মামলার এজহার সূত্র জানা যায়, শুক্রবার দুপুর ১২ টায় আক্তারুজ্জামানের শশুর বাড়ির পাশে বাড়ির একটি মেয়েকে (৯) সে জোর পূর্বক ধর্ষণ করে। এর পরপরই সে পালিয়ে যায়। মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তার পিতা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করে। ধর্ষণের শিকার মেয়েটি আড়ংঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্রী। তারা বাবা একজন ভ্যান চালক।

ওই ছাত্রীর বাবা জনান, শুক্রবার দুপুর ১২ টায় তাদের বাড়ীর পাশের একটি বাড়িতে আক্তারুজ্জামান নামের এক ব্যক্তি তার মেয়েকে ধর্ষণ করেছে। মেয়ে সকলের সামনে তার নাম বলেছে। আকতার তার শশুর বাড়ীতে এসেছেন। তিনি শশুর বাড়িতে বিল্ডি করেছেন। প্রায় এখানেই থাকেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান জীবলু বলেন, এলাকার জামাই হয়ে রমজান মাসে এমন একটি কাজ করে সে সকলের মূখে থুথু দিয়েছে। আমরা তার যথাযথ শাস্তির দাবী জানায়।

আড়ংঘাটা থানার ওসি কাজী রেজাউল করিম বলেন, এ বিষয়ে আড়ংঘাটা থানায় নারী শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। যার মামলা নং ০১, তাং ০২-০৫-২০২০ ইং। আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top