কর্মীদের জন্য লার্নিং সেন্টার উদ্বোধন করল বাংলালিংক

1650615914.1.jpg

ডেস্ক রিপোর্ট : বাংলালিংক প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে কর্মীদের জন্য একটি ডিজিটাল সুবিধাযুক্ত লার্নিং সেন্টার উদ্বোধন করেছে। এখানে হাইব্রিড ও সাধারণ শিক্ষা পদ্ধতির মাধ্যমে কর্মীদের উন্নত প্রশিক্ষণের অভিজ্ঞতা দেওয়া হবে।

ভিওনের গ্রুপ চিফ পিপল অফিসার মাইকেল শুলজ চার দিনের ঢাকা সফরের সময়ে আনুষ্ঠানিকভাবে লার্নিং সেন্টারটি উদ্বোধন করেন। অনুষ্ঠানটিতে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস ও চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ।

লার্নিং সেন্টারটিতে বিজনেস রিস্ক, প্রজেক্ট ম্যানেজমেন্ট, ডিজিটাল অ্যান্ড অটোমেশন, ডেটা সায়েন্স, লিডারশিপ অ্যান্ড কালচার, বিজনেস এক্সিলেন্স অ্যান্ড টেকনোলজি এক্সিলেন্সের মতো একাধিক বিভাগ রয়েছে। এগুলো বাংলালিংক কর্মীদের সার্বিক দক্ষতা বৃদ্ধি করবে। লার্নিং সেন্টারে থাকা মাল্টিপল টাচ স্ক্রিন ইন্টারঅ্যাক্টিভ প্যানেল ও ব্রেকআউট অপশনগুলি তাদের উন্নত মানের প্রশিক্ষণ নিশ্চিত করবে।

আরও পড়ুন : হিজাব পরায় পরীক্ষার হলে ঢুকতে দেওয়া হলো না দুই শিক্ষার্থীকে

ভিওনের গ্রুপ চিফ পিপল অফিসার মাইকেল শুলজ বলেন, ভিওন সবসময় একটি বিশ্বমানের কর্মপরিবেশ নিশ্চিত করার চেষ্টা করে, যেখানে কর্মীরা পেশাজীবী হিসেবে শিখতে, বিকশিত হতে ও উন্নতি করতে উৎসাহিত বোধ করে। বাংলালিংকে এমন একটি লার্নিং সেন্টার উদ্বোধন করতে পেরে ভালো লাগছে। এটি মানবসম্পদ সম্পর্কে আমাদের দৃষ্টিভঙ্গিকে প্রতিফলিত করে। লার্নিং সেন্টারের উন্নত শিক্ষা উপকরণ থেকে উপকৃত হয়ে বাংলালিংকের কর্মীরা ভবিষ্যতে তাদের প্রতিষ্ঠানের উন্নয়নের চালিকাশক্তি হওয়ার জন্য প্রস্তুত হতে পারবেন।

বাংলালিংকের চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ বলেন, কর্মীদেরকে নতুন দক্ষতায় প্রশিক্ষিত করার সাম্প্রতিক উদ্যোগ হিসেবে লার্নিং সেন্টার চালু করতে পেরে বাংলালিংক আনন্দিত। আমরা এই সেন্টারে পেশাভিত্তিক দক্ষতা অর্জনের সব দিক অন্তর্ভুক্ত করার চেষ্টা করেছি, যাতে আমাদের কর্মীরা সময়োপযোগী ও ভবিষ্যতের জন্য প্রস্তুত পেশাজীবী হয়ে উঠতে পারেন। লার্নিং সেন্টারের অত্যাধুনিক ডিজিটাল সুবিধাগুলো তাদের আরও স্বাচ্ছন্দ্যের সঙ্গে ও কার্যকরভাবে নিজেদের দক্ষতা বৃদ্ধিতে সাহায্য করবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top