মেয়ের নাম রাখলেন প্রিয়াঙ্কা-নিক

1650527693.priyanla-bg.jpg

ডেস্ক রিপোর্ট : বছর শুরুতেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের ঘরে এসেছে নতুন অতিথি। সারোগেসির (গর্ভ ভাড়া নিয়ে) মাধ্যমে কন্যাসন্তানের মা-বাবা হয়েছে তারা।জন্মের প্রায় তিন মাস পর জানা গেল এই তারকা দম্পতির মেয়ের নাম। প্রিয়াঙ্কা-নিক তাদের প্রথম সন্তানের নাম রেখেছেন মালতী মারি চোপড়া জোনাস।

সংস্কৃত এবং ল্যাটিন ভাষার দুই শব্দের মিশ্রণে মেয়ের নাম রেখেছেন তারা। সঙ্গে রয়েছে বাবা-মার পদবী। সংস্কৃতে ‘মালতী’ শব্দের অর্থ এক রকম সুগন্ধযুক্ত ছোট সাদা ফুল অথবা চাঁদের আলো। অন্যদিকে ‘মারি’ শব্দের অর্থ সমুদ্রকে রক্ষা করে যে নারী, মূলত ভার্জিন মেরিকে অনেক সময় এই আখ্যা দেওয়া হয়। মারি নামের সঙ্গে বাইবেলের যোগও রয়েছে।

আরও পড়ুন : শেষ দিনে দ্বৈত নাগরিক ফুটবলার বসুন্ধরা কিংসে 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বার্থ সার্টিফিকেট অনুযায়ী, ক্যালিফোর্নিয়ার স্যান দিয়েগোতে ১৫ জানুয়ারি রাত ৮টার পরে জন্ম নেয় প্রিয়াঙ্কা-নিকের সন্তান।তবে তারা এক সপ্তাহ পর বাবা-মা হওয়ার বিষয়টি সবাইকে জানান। গত ২২ জানুয়ারি যৌথ ইনস্টাগ্রাম পোস্টে সারোগেসির মাধ্যমে সন্তানসুখ লাভের কথা প্রকাশ্যে আনেন এই জুটি।

দীর্ঘদিন প্রেম করে ২০১৮ সালে বিয়ে করেন নিক-প্রিয়াঙ্কা। বর্তমানে সন্তান নিয়েই কাটছে তাদের ব্যস্ততা।এদিক, প্রিয়াঙ্কা অভিনীত ‘টেক্স অব ইউ’ সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়। পাশাপাশি আমাজনের টিভি সিরিজ ‘সিটাডেল’র শুটিংও সম্পন্ন করেছেন তিনি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top