সৌমি ও রেজওয়ানের গল্পটা প্রেমের

shortfilm-inner-20220418133144.jpg

ডেস্ক রিপোর্ট : এ প্রজন্মের আলোচিত মডেল-অভিনেত্রী সেমন্তি সৌমি। একাধিক মিউজিক ভিডিও ও নাটকে অভিনয় করে পরিচিতি পেয়েছেন। অন্যদিকে আকিল আখতাব রেজওয়ান মূলত একজন ভিডিও ক্রিয়েটর। ফেসবুক-ইউটিউবে রাজশাহীর ভাষায় হাস্যরসাত্মক ভিডিও বানিয়ে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন।

সৌমি ও রেজওয়ান সম্প্রতি জুটি বেঁধেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। নাম ‘অথবা গল্পটা প্রেমের’। এটি নির্মাণ করেছেন রেজওয়াদুদ মাহিন। পূর্বাচলের একটি শুটিং বাড়িতে এর চিত্রায়ন সম্পন্ন হয়েছে।

আরও পড়ুন : সানজিদা আফরিন জেলার শ্রেষ্ঠ সার্কেল

শর্টফিল্মটি নির্মিত হয়েছে মূলত ‘বাইশে একুশ’ নামের একটি প্রজেক্টের অংশ হিসেবে। যেটার উদ্যোক্তা সফল নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। তরুণ-প্রতিভাবান নির্মাতাদের সুযোগ করে দেওয়ার জন্যই এমন প্রকল্প শুরু করেছেন তিনি। এর আওতায় ২১টি স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করছেন ২১জন তরুণ নির্মাতা। তাদের মধ্যে একজন রেজওয়াদুদ মাহিন।

‘অথবা গল্পটা প্রেমের’ স্বল্পদৈর্ঘ্যটি নিয়ে নির্মাতা মাহিন বলেন, ‘আমি দীর্ঘদিন বান্নাহ ভাইয়ের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছি। পূর্নাঙ্গ নির্মাতা হিসেবে এটা আমার প্রথম কাজ। তাই সর্বোচ্চ চেষ্টা আর যত্ন দিয়ে শর্টফিল্মটি বানিয়েছি। আশা করি দর্শকের ভালো লাগবে।’

প্রেমের গল্পে নির্মিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র রেজওয়ান ও সৌমির সঙ্গে আরও অভিনয় করেছেন আফরোজা শসী, আব্দুন নুর এনায়েত, আতিক লিডার, অনামিকা রহমান প্রমুখ। এটি প্রযোজনা করেছেন শাহরিয়ার শাকিল।আসন্ন রোজার ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শর্টফিল্মটি প্রচার হবে। সেই সঙ্গে মুক্তি পাবে একটি ওয়েব প্ল্যাটফর্মেও।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top