রণবীরের বিয়েতে সাবেক দুই প্রেমিকার শুভেচ্ছা

f5557446169d31805319048bfd2d46b84e821ab1229fa555.jpg

ডেস্ক রিপোর্ট : মান-অভিমান-তিক্ততা, সবই অতীত! সবকিছু ভুলে সাবেক প্রেমিক রণভীর কাপুরের বিয়েতে শুভেচ্ছা জাানলেন ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন দুজনেই। একটা সময় রণবীর কাপুরের সঙ্গে দীপিকার প্রেম ছিল বলিউডে চর্চার বিষয়। পরবর্তীতে দীপিকাকে ছেড়ে ক্যাটরিনার প্রেমে মজেছিলেন রণবীর। এমনকী ক্যাটকে বিয়ে করবার কথাও বলেছিলেন প্রকাশ্যে।

এরপর ক্যাটরিনাকে ছেড়ে আলিয়া ভাটের প্রেমে পড়ে যান ‘বাঁচনা এ হাসিনো’ তারকা। ক্যাটরিনার মন ভেঙেছিল দুই তরফে। কারণ নিজের ‘বিএফএফ’-এর সঙ্গে বয়ফ্রেন্ডের রোম্যান্স মেনে নিতে পারেননি তিনি। শোনা যায়, পরিচিত মহলে রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন ক্যাট।

কিন্তু সে সব এখন অতীত। সাবেকরা বন্ধু হতে পারে না- এই ধারণা আগেই ভেঙেছেন দীপিকা। রণবীর-আলিয়ার সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে চান ক্যাটরিনাও।

আরও পড়ুন : যে ৪ কারণে রোজার কাজা-কাফফারা আবশ্যক

তাই তো বৃহস্পতিবার রণবীর-আলিয়ার প্রেমমাখা ছবি দেখে অতীতের তিক্ততা নয়, বরং ভালোবাসা আর শুভেচ্ছা উজাড় করে দেন দীপিকা-ক্যাটরিনা। বলিউডের ‘ক্যাসিনোভা’ রণবীর এখন ‘হ্যাপিলি ম্যারেড’। আলিয়া নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রণবীরের সঙ্গে একগুচ্ছ বিয়ের ছবি পোস্ট করেছেন। সেখানেই আদুরে মন্তব্য করেন নায়কের দুই সাবেক প্রেমিকা।

দীপিকা ‘রালিয়া’র জন্য লিখেছেন, ‘তোমাদের দুজনকে আগামী জীবনের জন্য অনেক ভালোবাসা পাঠালাম’। অন্যদিকে ক্যাটরিনার বার্তা, ‘দুজনকে অনেক অনেক শুভেচ্ছা। ভালোবাসা আর আনন্দ পাঠালাম’।

দীপিকা, ক্যাটরিনা দুজনেই ব্যক্তিগত জীবনে অনেকখানি এগিয়ে গেছেন। দুই নায়িকার এখন ভরা সংসার। রণবীরের সঙ্গে প্রেম ভাঙার পর বলিউডের আরেক রণবীর (সিং)-এর প্রেমে পড়েন দীপিকা। দীর্ঘ পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৮ সালে সূদূর ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিং সেরেছিলেন তারা।

অন্যদিকে রণবীরের সঙ্গে ব্রেক-আপের পর ক্যাটের ভাঙা মন জোড়া লাগান ভিকি কৌশল। গত বছরের ডিসেম্বরে রাজস্থানে রাজকীয় বিয়ে সেরেছে ‘ভিক্যাট’। বর্তমানে তারা সুখে দাম্পত্য জীবন কাটাচ্ছেন, কাজও করছেন মন দিয়ে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top