পাঞ্জাবি পরে, রসগোল্লা খেয়ে বর্ষবরণ কামিন্স, ফিঞ্চদের

cummins-finch-20220415141349.jpg

ডেস্ক রিপোর্ট : কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার প্যাট কামিন্স আর অ্যারন ফিঞ্চকে আজ চেনাই মুশকিল হয়ে পড়েছিল। বাংলা নববর্ষে হলুদ পাঞ্জাবি পরে যে রীতিমতো বাঙ্গালিই হয়ে গিয়েছিলেন দুজনে! সেখানেই থামলেন না, ওপার বাংলার বর্ষবরণের প্রধানতম অনুষঙ্গ রসগোল্লাও হজম করেছেন বেশ। এরপর এই রসগোল্লা নিয়ে কলকাতা অধিনায়ক শ্রেয়াশের সঙ্গে মধুর ঝগড়াও হয়েছে কামিন্সের!

আজ শুক্রবার বাংলা নববর্ষ উপলক্ষে কলকাতা নাইট রাইডার্স একটা ভিডিও প্রকাশ করতে সেখানে দেখা মেলে হলুদ পাঞ্জাবি পরা কামিন্সের। তখনই মিষ্টি নিয়ে দৃশ্যপটে আগমন নাইট অধিনায়ক শ্রেয়াশের। তিনি বলেন, ‘এক মিনিট, এক মিনিট, ফটোশ্যুট তো হতেই থাকবে। শুভ নববর্ষ প্যাট। আজ বাংলা নববর্ষ। আমরা আজ মিষ্টি খাই। তুমিও কিছু খাও।’

আরও পড়ুন : মূল আসামি গ্রেপ্তার না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে

তারপরই কামিন্সকে রসগোল্লা খাইয়ে দেন শ্রেয়াস। খাওয়ার আগে মজা করে কামিন্স জানতে চান, ‘তুমি বানিয়েছ কি?’ শ্রেয়াসও মজা করে বলেন, ‘হ্যাঁ, হ্যাঁ, তুমি বলতে পার।’ রসগোল্লায় কামড় দিয়ে কামিন্স বলেন, ‘এটা দারুণ তো।’ তারপর শ্রেয়াসকে উদ্দেশ্য করে অজি তারকা বলেন, ‘এই কোথায় যাচ্ছ তুমি? আমি পুরোটা শেষ করব।’ তারপর বাংলায় ‘শুভ নববর্ষও’ বলেন কামিন্স।

কামিন্সের সতীর্থ অ্যারন ফিঞ্চও পিছিয়ে ছিলেন না। বাংলায় শুভ নববর্ষ বলেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি অধিনায়ক। তারপর সন্দেশ এবং রসগোল্লা খান। এমনকী নিজে থেকেই রসগোল্লা চিনিয়ে দেন। সন্দেশও খান কেকেআরের তারকা বিদেশি। সেইসঙ্গে শুভ নববর্ষের শুভেচ্ছা জানান।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top