ব্যবসায়ীকে অপরহণ, ২০ কোটি টাকা মুক্তিপন দাবি

Kidnap-2204120727.jpg

ডেস্ক রিপোর্ট : পটুয়াখালীতে শিবু লাল দাস নামের এক ব্যবসায়ীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। সোমবার (১১ এপ্রিল) রাত ১০টার দিকে গলাচিপা থেকে পটুয়াখালী ফেরার পথে গাড়ির চালকসহ অপহৃত হন তিনি। তার মুক্তিপণ হিসেবে পরিবারের কাছে ২০ কোটি টাকা দাবি করা হয়েছে।এদিকে মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে বরগুনা জেলার আমতলী ইউনিয়নের আমড়াগাছিয়া এলাকা থেকে শিবু লালের ব্যবহৃত মাইক্রোবাসটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

আরও পড়ুন : চীনের সঙ্গে সম্পর্ক কেমন হবে, জানালেন শাহবাজ শরীফ

পারিবার জানায়, সোমবার রাত থেকে শিবু লালের মোবাইল ফোন বন্ধ ছিলো। রাত ১২টার দিকে শিবু লালের ব্যক্তিগত ফোন থেকে তার স্ত্রীকে ফোন করা হয়। এ সময় অপহরণকারীরা শিবু লালের মুক্তিপন হিসেবে ২০ কোটি টাকা দাবি করে।শিবু লালের চাচাতো ভাই গোবিন্দ দাস জানান, সকালে আমতলী থেকে তার ভাইয়ের ব্যবহৃত গাড়িটি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

গাড়ির মধ্য থেকে একটি খেলনা পিস্তল এবং চালকের পায়ের জুতাও উদ্ধার করা হয়।পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, মৌখিক অভিযোগের ভিত্তিতে আমরা থানা পুলিশের সদস্যরা শিবু লাল ও তার গাড়ির চালককে উদ্ধারে অভিযান চালাচ্ছি। এছাড়া বেশ কয়েকটি গোয়েন্দা সংস্থার সদস্যরাও মাঠে কাজ করছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top