নবীন-প্রবীণ চিত্রশিল্পীদের অংশগ্রহণে আর্ট ক্যাম্প ও কর্মশালা

untitled-4-20220412151619.jpg

ডেস্ক রিপোর্ট : দেশের খ্যাতনামা প্রবীণ এবং নবীন চিত্রশিল্পীদের অংশগ্রহণে শেষ হয়েছে চার দিনব্যাপী আর্ট ক্যাম্প ও কর্মশালা। গত বুধবার (৬ এপ্রিল) ময়মনসিংহের ভালুকায় মেঘমাটি ভিলেজ রিসোর্টে বরেণ্য শিল্পী বিরেণ সোমের সভাপতিত্বে আর্ট ক্যাম্প ও কর্মশালাটি উদ্বোধন করা হয়। শনিবার (৯ এপ্রিল) পর্যন্ত এ ক্যাম্প চলে।উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিল্পী হামিদুজ্জামান খান।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্বখ্যাত আর্ট ম্যাটেরিয়াল প্রতিষ্ঠান কারানদাস এর প্রতিনিধি মোহাম্মদ আরাফাত করীর, শিল্পী রোকেয়া সুলতানা লাভলী, শিল্পী রশিদ আমিন, শিল্পী সৈয়দ গোলাম দস্তগীর প্রমুখ।উপমহাদেশের অন্যতম চিত্রনায়ক গোয়াস চিত্রকলার করণ-কৌশল সম্পর্কে কর্মশালাটি পরিচালনা করেন শিল্পী রোকেয়া সুলতানা লাভলী।

আরও পড়ুন : এলাকায় না থেকেও খুনের আসামি ইউপি সদস্য!

মনোরম পরিবেশে আর্ট ক্যাম্পে আরো অংশগ্রহণ করেন শিল্পী আজমির হোসেন, অনুকূল চন্দ্র মজুমদার, ময়েজউদ্দিন, তারেক আমিন এবং মনজুর রশিদ। ক্যাম্পে শিল্পীরা এক্রিলিস গোয়াস, ওয়াটার সিলেবল প্যাস্টেল, ওয়াটার কালার, ওয়াটার কালার পেন্সিলসহ নানা অপ্রচলিত মাধ্যমে পরীক্ষামূলক কাজ করবেন। এসময় সাধারণ গ্রামবাসীরা শিল্পীদের কাছ থেকে ছবি আঁকা দেখা ও মতামত জানানোর সুযোগ পান।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top