শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন নাফীস

nafij-272984.jpg

ডেস্ক রিপোর্ট : দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে সোমবার (১২ মার্চ) শ্রীলঙ্কার উদ্দেশে বিমানে উঠবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই যাত্রায় তামিমদের সঙ্গী হচ্ছেন টাইগারদের সাবেক তারকা ব্যাটসম্যান শাহরিয়ার নাফীস। তবে ক্রিকেটার নয়, বরং বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের ডেপুটি ম্যানেজার হিসেবে যাচ্ছেন তিনি।দীর্ঘদিন জাতীয় দলে ব্রাত্য থাকার পর গত ফেব্রুয়ারি মাসে নাফীস এবং আব্দুর রাজ্জাক একসঙ্গে অবসর ঘোষণা করেন।

বিসিবি ছোট্ট একটা অনুষ্ঠান করে তাদের বিদায় দেয়। এর আগেই অবশ্য দুজনেই যোগ দেন ক্রিকেট বোর্ডে। ক্রিকেট মাঠ থেকে বিদায় নেওয়ার পরে প্রথমবারের মতো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সঙ্গে সফরে যাচ্ছেন শাহরিয়ার নাফীস।শাহরিয়ার নাফীসের টেস্ট অভিষেক হয়েছিল শ্রীলঙ্কার বিপক্ষেই, ২০০৫ সালে কলম্বোতে। বিসিবির দায়িত্ব নেওয়ার পর সেই শ্রীলঙ্কাতেই প্রথম সফরে যাচ্ছেন সবেক তারকা ক্রিকেটার।

নাফীস বলেন, আলহামদুলিল্লাহ, নতুন পদ, নতুন দায়িত্ব। দোয়া করবেন যেন সফলভাবে কাজ করতে পারি।দুই টেস্টের জন্য ২১ জনের প্রাথমিক দলের সঙ্গে কোচ, সাপোর্ট স্টাফ ও বিসিবি কর্মকর্তা মিলিয়ে মোট ৪১ জন যাচ্ছেন শ্রীলঙ্কা সফরে। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি চার্টার্ড ফ্লাইটে করে মুমিনুলরা যাবেন সেখানে।এর আগে শনিবার (১০ এপ্রিল) জাতীয় দলের ক্রিকেটার, কোচদের সঙ্গে করোনার টিকাও নিয়েছেন নাফীস।

ক্রিকেটারদের সঙ্গে এক দফা করোনা পরীক্ষাও করেছেন। বাকি সবার সঙ্গে তিনিও প্রথম করোনা পরীক্ষায় নেগেটিভ ফল পেয়েছেন। আজ আরেকটি করোনা পরীক্ষা হওয়ার কথা পুরো দলের।আগামী ২১ এপ্রিল কান্ডির পাল্লেকেলেতে হবে প্রথম টেস্ট। এরপর ২৯ এপ্রিল থেকে একই মাঠে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top