ছেলের মাথার টুপি নিয়ে কটাক্ষে রেগে আগুন রাজ

raj-20220401130045.jpg

ডেস্ক রিপোর্ট : টলিউডের তারকা দম্পতি নায়িকা শুভশ্রী গাঙুলি ও নির্মাতা রাজ চক্রবর্তী সম্প্রতি দিল্লি-জয়পুর ঘুরে এসেছেন। সেখানে আজমির শরিফে পুজো দিয়েছিলেন তারা। সঙ্গে ছিল তাদের দেড় বছরের ছেলে ইউভানও। মাথায় ফেজ টুপি পরে দরগায় ঢুকেছিল ছোট্ট ইউভান।

আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই কটাক্ষ করতে থাকেন একদল কট্টরবাদী। রাজ-শুভশ্রীর পাশাপাশি ইউভানকে নিয়েও বাজে মন্তব্য করেন অনেক। এবার এ নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন রাজ চক্রবর্তী।

রাজ বলেন, ‘আমি এটা দেখে অবাক হয়ে যাচ্ছি আজকাল মানুষের চিন্তাভাবনা, সংস্কৃতি কতটা নিচে নেমে গিয়েছে। ওরা ইউভানকেও ছাড়ছে না। একজন বাঙালি হিসেবে আমি সর্ব ধর্মে বিশ্বাসী, আর এই ধরনের ঘৃণাকে কখনোই প্রশ্রয় দেব না।

আরও পড়ুন : আসন্ন বাজেটে প্রতিবন্ধী ভাতা ২ হাজার টাকা করার দাবি

আমি সমস্ত ধর্মীয় স্থানে ঘুরতে যেতে ভালোবাসি। এটা নিয়ে কে কী ভাবল আমার কিছু যায় আসে না। আর এই ধরনের মিম যারা বানাচ্ছেন তারা মানসিকভাবে অসুস্থ। নয়তো একটা ছোট বাচ্চাকে টেনে আনত না।’

রাজ-শুভশ্রীর একমাত্র ছেলে ইউভানের জন্ম ২০২০ সালের সেপ্টেম্বরে। প্রথম থেকেই তারকা তকমা পেয়ে গিয়েছে খুদে। জন্মের পর থেকেই মা-বাবার মতোই জনপ্রিয় সে। তবে এবার টুপি পরে সে ধর্মীয় কটাক্ষের শিকার হয়। সে কারণেই বাধ্য হয়ে মুখ খোলেন বাবা রাজ।

প্রসঙ্গত, শুভশ্রীকে এরপর দেখা যাবে ‘ডাক্টার বক্সী’ সিনেমায়। রাজের দুটি সিনেমাও-‘হাবজি গাবজি’ আর ‘ধর্মযুদ্ধ’ মুক্তির অপেক্ষায়। পরের সিনেমার রাজের পরিচালনায় কাজ করেছেন শুভশ্রীও।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top