ধর্ষণ মামলায় প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মচারী গ্রেফতার

1648630224.arrrest-10.jpg

ডেস্ক রিপোর্ট : ধর্ষণের অভিযোগে হবিগঞ্জের লাখাই উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের অফিস সহায়ক সুমন মিয়াকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।  মেয়েটির দায়ের করা মামলায় লাখাই থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

বুধবার (৩০ মার্চ) দুপুরে সুমনকে আদালতে সোপর্দ করা হয়। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বাসিন্দা ও লাখাই উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরে অফিস সহায়ক হিসেবে অস্থায়ীভাবে কর্মরত।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, মেয়েটি একটি ইউনিয়ন পরিষদের (ইউপি) উদ্যোক্তা। সুমনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার সন্ধ্যায় সুমন মেয়েটিকে প্রাণিসম্পদ অধিদপ্তরের বাগানে এনে ধর্ষণ করেন। এরপর মেয়েটি লাখাই থানায় এসে মামলা দায়ের করলে রাতেই পুলিশ সুমনকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন : ৪০তম বিসিএসের ফল প্রকাশ, উত্তীর্ণ ১৯৬৩

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম জানান, সুমনকে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

হবিগঞ্জ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. প্রকাশ রঞ্জন বিশ্বাস বলেন, সুমন মিয়া প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) মাধ্যমে কর্মরত ছিলেন। বিষয়টি প্রকল্প কর্তৃপক্ষকে জানানো হবে। তারাই এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেবেন।

তিনি বলেন, দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এজন্য পারিবারিকভাবে তাদের বিয়ে দেওয়ার জন্য একটি সমঝোতার প্রক্রিয়া চলছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top