চরফ্যাশনে আগুনে ১২ দোকান পুড়ে ছাই

122017Bhola-Agun-Pic-2.jpg

ডেস্ক রিপোর্ট : ভোলার চরফ্যাশন উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে ব্যবসায়ীদের প্রায় কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের। গতকাল শনিবার (২৬ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে চরফ্যাশন বাজারের শরীফপাড়া ইয়াকুব মিয়ার মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গভীর রাতে চরফ্যাশন বাজারের ইয়াকুব মিয়ার মার্কেটের একটি স্টিলের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়।

মুহূর্তের মধ্যে আগুন আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে  প্রথমে চরফ্যাশন ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালান। পরবর্তিতে পার্শ্ববর্তী উপজেলা লালমোহনের ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে ওই মার্কেটের ১২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে ২টি মেশিনারি, ৩টি স্টিল, ২টি ইলেকট্রনিক্স, একটি গ্লাস, একটি লন্ড্রি, ২টি লেপ-তোষক ও ২টি মুদি দোকান রয়েছে।

আরও পড়ুন : মেসিসহ ১০ দলনেতাকে নিয়ে হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলছেন ব্রাজিল অধিনায়ক

চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনির উদ্দিন চাষী জানান, অগ্নিকাণ্ডে প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।চরফ্যাশন ফায়ার সর্ভিসের ফায়ার ফাইটার মো. ইসমাইল হোসেন জানান, গভীর রাতে খবর পেয়ে চরফ্যাশন ও লালমোহনের ফায়ার সার্ভিসকর্মীরা প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নিরূপন করা যায়নি।এদিকে, আজ রববিার সকালে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এসময় তিনি ক্ষতিগ্রস্তদের তালিকা করে সরকারিভাবে আর্থিক সহায়তার আশ্বাস দেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top