পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন স্মিথ

01Risingbd_Aminul-2203260634.jpg

ডেস্ক রিপোর্ট : শেষ টেস্ট ১১৫ রানে জিতে তিন ম্যাচ টেস্ট সিরিজ জিতে নিয়েছে অস্ট্রেলিয়া। মঙ্গলবার থেকে শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। এরপর হবে একমাত্র টি-টোয়েন্টি। তার আগে ধাক্কা খেয়েছে অজিরা। তাদের অভিজ্ঞ ব্যাটসম্যান স্টিভেন স্মিথকে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে পাবে না। কুনুইয়ের সমস্যার কারণে তিনি ছিটকে গেছেন।শুক্রবার রাতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে পাকিস্তান সফরে স্মিথ সাদা বলের ক্রিকেট মিস করবেন।

আরও পড়ুন : যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর উপহার

এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, তিন ম্যাচ টেস্ট সিরিজের সময়ই স্মিথ তার কুনুইয়ে অস্বস্তিবোধ করছিলেন। আন্তর্জাতিক ক্রিকেটের সামনের ১৮ মাসের সূচির কথা বিবেচনা করে তার চিকিৎসার পাশাপাশি তাকে সেরে ওঠার সুযোগ দেওয়ার বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।স্মিথের পরিবর্তে দলে নেওয়া হয়েছে মিচেল সুইপসনকে।

স্মিথের পাশাপাশি ইনজুরির কারণে ছিকটে গেছেন কেন রিচার্ডসন। এছাড়া বিশ্রাম দেওয়া হয়েছে ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, জস হাজলেউড, মিচেল স্টার্ক ও প্যাট কামিন্সকে।পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের ম্যাচগুলো ২৯, ৩১ মার্চ ও ২ এপ্রিল অনুষ্ঠিত হবে। একমাত্র টি-টোয়েন্টিটি হবে ৫ এপ্রিল লাহোরে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top