গমখেতে মিলল ফুটফুটে নবজাতক

notor-20220325153809.jpg

ডেস্ক রিপোর্ট : নাটোরের লালপুরে গমখেত থেকে এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। বর্তমানে শিশুটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। শুক্রবার (২৫ মার্চ) ভোরে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের রামপাড়া এলাকার একটি গমখেত থেকে নবজাতক ছেলে শিশুটিকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের রামপাড়া এলাকার বাবুল হোসেন প্রতিদিন ভোরে হাঁটতে বের হন। আজ ভোরে রাধাকান্তপুরে রাস্তার পূর্ব পাশ দিয়ে যাওয়ার সময় রঙিন কাপড়ে মোড়ানো একটি ফুটফুটে নবজাতককে দেখতে পান তিনি। নবজাতকটিকে উদ্ধার করে বাবুল হোসেন তার বাড়িতে নিয়ে আসেন। পরে থানায় খবর দিলে পুলিশ শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে শিশুটি সুস্থ রয়েছে।

আরও পড়ুন : ইউক্রেনে ৬০ শতাংশ পর্যন্ত ব্যর্থ রুশ ক্ষেপণাস্ত্র

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সুরুজ্জামান শামীম বলেন, শিশুটিকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালের শিশু বিভাগে ভর্তি করা হয়েছে। সে শারীরিকভাবে সুস্থ আছে।

লালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোনোয়ারুজ্জামান বলেন, শিশুটিকে কেউ ফেলে রেখে গেছে। এখন সে বাবুল হোসেনের পরিবারের হেফাজতে রয়েছে। তারা শিশুটিকে দত্তক নেওয়ার ইচ্ছা পোষণ করেছেন। আদালতের মাধ্যমে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে শিশুটিকে দত্তক দেওয়ার ব্যবস্থা করা হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top