বাড়ানো হলো হজযাত্রীদের নিবন্ধনের সময়

hajj-bg2019030420112820190321212208.jpg

ডেস্ক রিপোর্ট, Prabartan | আপডেট: ২৩:১৫, ২১-০৩-১৯

চলতি বছরে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় হজ পালনে আগ্রহীদের নিবন্ধনের সময়সীমা বাড়ানো হয়েছে।

চলতি মাসের ২৮ মার্চ পর্যন্ত আগ্রহীরা নিবন্ধন করতে পারবেন বলে ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইন জানিয়েছেন।

সরকারি ব্যবস্থাপনায় হজ পালনে আগ্রহী প্রাক-নিবন্ধিত ব্যক্তিবর্গের নিবন্ধনের জন্য প্রাক-নিবন্ধনের ক্রমিক ২২ হাজার ৭৬৫ হতে পরবর্তীতে প্রাক-নিবন্ধিত ব্যক্তিবর্গকে ২৮ মার্চ পর্যন্ত নিবন্ধনের জন্য সময়সীমা বৃদ্ধি করা হয়েছে।

২০১৯ সালে সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীর কোটা এখনও খালি আছে। তাই ইতোপূর্বে আহ্বানকৃত ২২ হাজার ৭৬৪ ক্রমিকের মধ্যে যারা কোন কারণে নিবন্ধন করতে পারেননি তাদের মধ্যে চলতি বছর হজ পালন করতে আগ্রহী ব্যক্তিদের পরিচালক, হজ অফিস, ঢাকা বরাবর লিখিত আবেদন [email protected]; [email protected] ই-মেইলে অবহিতকরণ অথবা ০৯৬০২৬৬৬৭০৭ এ ফোন করে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।

যথাসময়ে পাসপোর্ট ভেরিফিকেশনের সুবিধার্থে নিবন্ধনে ইচ্ছুক সব ব্যক্তিকে আগামী ২৭ মার্চের আগে পাসপোর্ট দাখিল করার জন্য অনুরোধ করা হয়েছে।

এছাড়া বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীদের নিবন্ধনের জন্য সময়সীমা ২১ মার্চের পরিবর্তে আগামী ২৮ মার্চ পর্যন্ত বর্ধিত করা হয়েছে। তবে যথাসময়ে পাসপোর্ট ভেরিফিকেশনের সুবিধার্থে ২৭ মার্চের আগে পাসপোর্ট দাখিল করতে অনুরোধ করা হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top