মেয়েকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় মা-মেয়েসহ ৪ জনকে পিটিয়ে আহত

image-112798-1585055158.jpg

ডেস্ক রিপোর্ট : উত্ত্যক্ত ও ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নাটোরের নলডাঙ্গায় মা-মেয়েসহ চার জনকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। এ ব্যাপারে শনিবার (১৯ মার্চ) বেলা ১১টার দিকে নলডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী মেয়ের মামা বেলাল হোসেন।শুক্রবার (১৮ মার্চ) সন্ধ্যার দিকে উপজেলার মির্জাপুর দীঘা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় মির্জাপুর দীঘা গ্রামে রাস্তা সংলগ্ন বাড়ির সামনের আঙিনায় সাবেক সেনা সদস্য জাহিদ হাসানের মেয়ে, নাতি-নাতনিসহ কয়েকজন ব্যাডমিন্টন খেলছিল। সে সময়পাশের মাঝদীঘা গ্রামের ছয়-সাতজন বখাটে যুবক এসে তার মেয়েকে অশোভন ইঙ্গিত করাসহ উত্ত্যক্ত করে এবং মোবাইলে ছবি তোলার চেষ্টা করে। এতে ওই সাবেক সেনা সদস্যসহ তার শ্যালক বেলাল হোসেন প্রতিবাদ করলে তারা তাদের ওপর চড়াও হয়ে মারধর করে।

আরও পড়ুন : কক্সবাজার সৈকতে পর্যটকদের ভিড়

সে সময় ইভটিজিংয়ের শিকার মেয়েটিও এগিয়ে গেলে তাকেও পেটানো হয়। এতে তার মেয়ে, স্ত্রী, শ্যালক ও ছোট ভাইয়ের স্ত্রী আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে রাতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং বখাটেদের গ্রেফতারে অভিযান চালানো হয়। এ ব্যাপারে শনিবার সকালে ভুক্তভোগী বেলাল হোসেন বাদী হয়ে নয় জনকে অভিযুক্ত করে নলডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top