সন্দ্বীপে সিইসি হাবিবুল আউয়াল

1647681869.Cec-sandip.jpg

ডেস্ক রিপোর্ট : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) হিসেবে দায়িত্ব গ্রহণের পর সরকারি সফরের অংশ হিসেবে নিজ বাড়ি সন্দ্বীপে এসেছেন কাজী হাবিবুল আউয়াল।শনিবার (১৯ মার্চ) সকালে সীতাকুণ্ডের কুমিরা ঘাট থেকে তিনি সন্দ্বীপ পৌঁছান।এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সম্রাট খীসা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। উপজেলা পরিষদ চত্বরে সন্দ্বীপ থানা পুলিশের একটি দল সিইসিকে গার্ড অব অনার প্রদান করেন।

আরও পড়ুন : সাহাবুদ্দীন আহমদের মৃত্যুতে কাদেরের শোক

এরপর সিইসি কাজী হাবিবুল আউয়াল মুছাপুর এলাকায় তাঁর নানার কবর জেয়ারত করেন। নিজ বাড়ি সারিকাইত ইউনিয়নের কাজী বাড়িতে তিনি থাকবেন।ইউএনও সম্রাট খীসা জানান, রোববার (২০ মার্চ) সকাল ১১টায় উপজেলার কবি আবদুল হাকিম অডিটোরিয়ামে স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিইসি।এছাড়া তাঁর প্রতিষ্ঠিত কাজী আফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ও পরিদর্শন করবেন তিনি।সন্দ্বীপে সিইসি’র আগমন উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এর আগে শুক্রবার (১৮ মার্চ) দুপুরে ৪ দিনের সফরে চট্টগ্রামে আসেন সিইসি। বিকালে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে নির্বাচনী কর্মকর্তাদের সঙ্গে সভা করেন তিনি। সভার আগে সাংবাদিকদের তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সকল দলের অংশগ্রহণে একটি ‘সুন্দর ভোট’ হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top