নুর ঢাবি শিক্ষার্থীদের হতাশ করেছেন, আন্দোলন চলবে: লিটন নন্দী

22b4cde8987e593f7cb7b2da8964a943.jpg

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ১৫:৫০, ১৭- ০৩-১৯

গণভবনে ডাকসুর ভিপি নুরুল হক নুর যে বক্তব্য দিয়েছেন, তা তার আগের বক্তব্যের সঙ্গে সাংঘর্ষিক। তিনি এর আগে নির্বাচন বয়কট করে পুনরায় নির্বাচন দাবি করেছিলেন। গতকাল তিনি এ ফল নিয়ে এগিয়ে যেতে চেয়েছেন। ভিন্ন ভিন্ন ধরনের বক্তব্য খুবই ক্ষতিকর। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের হতাশ করেছেন।

বললেন বামজোটের ভিপি প্রার্থী ও ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক লিটন নন্দী। রোববার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন তিনি এসব কথা বলেন।

লিটন নন্দী বলেন, শনিবার বিকেলে গণভবনে নুরু যে বক্তব্য রেখেছেন, এরপর তিনি কারচুপির এই ভোট বাতিলের আন্দোলনে আছেন, নাকি নেই, তা স্পষ্ট করেননি। মিডিয়ার মাধ্যমে যে বক্তব্য দিয়েছেন, তা সাংঘর্ষিক। এই নির্বাচন জালিয়াতির নির্বাচন। এই নির্বাচন ছাত্রলীগ ছাড়া সবাই আমরা প্রত্যাখ্যান করেছি। এই আন্দোলন চলবে।

এ সময় লিটন নন্দী পাঁচ দফা দাবিতে আন্দোলন চালিয়ে যাবার ঘোষণা দেন। দাবিগুলো হলো, কারচুপির এই নির্বাচনের ফল বাতিল ঘোষণা, শিগগিরই পুনরায় তফসিল, উপাচার্যসহ এই নির্বাচনে দায়িত্ব পালনকারী সকল কর্মকর্তার পদত্যাগ, মিথ্যা মামলা প্রত্যাহার, প্রার্থীদের ওপর হামলাকারীদের শাস্তির প্রদান।

সংবাদ সম্মেলনে লিটন নন্দী আগামীকাল ১৮ মার্চ ক্লাস-পরীক্ষা বর্জন করে উপাচার্য কার্যালয়ে অবস্থান কর্মসূচি ঘোষণা করেছেন। এ সময় তার সঙ্গে জোটভুক্ত ছাত্রফ্রন্ট, ছাত্র ফেডারেশন, বিপ্লবী ছাত্রমৈত্রী, ছাত্রগণমঞ্চ, বিপ্লবী ছাত্র আন্দোলনসহ ১০টি ছাত্র সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top