রামপালে উজলকুড় ইউনিয়ন যুবলীগের সংবাদ সম্মেলন

Rampal-pic-1.jpg

রামপাল প্রতিনিধি, prabartan | প্রকাশিত: ২০:২৩, ১৬- ০৩-১৯

বাগেরহাটের রামপালে ২ নং উজলকুড় ইউনিয়ন আওয়ামী যুবলীগ সংবাদ সম্মেলন করেছে।

শনিবার (১৬ মার্চ) বিকাল সাড়ে ৫ টায় আওয়ামী যুবলীগের ইউনিয়ন কার্যলয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাওলাদার জুলফিকার আলী লিখিত বক্তব্য পাঠ করেন।

তিনি তার বক্তব্যে বলেন, দলীয় ভাবমূর্তি ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে রামপাল থানা যুবলীগের সদস্য শিবলু আকুজ্ঞি ও ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আহাদ আলীকে আসামী করে নিহত সাবেক চেয়ারম্যান খাজা মইন উদ্দিন আকতারের শ্বশুর সাহেব আলী আকুঞ্জী বাদী হয়ে রামপাল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। বাদী সাহেব আলী আকুঞ্জী নিজে হানিফ হত্যা মামলার ১৪ বছরের সাজাভুক্ত আসামী এবং সদ্য নারী নির্যাতন মামলার আসামী। খাজা মইন উদ্দিন আকতারের বিরুদ্ধে আনিত বিভিন্ন রাজনৈতিক মামলার বাদী ও স্বাক্ষী এই আহাদ আলী এবং শিবলুর সাথে জমিসংক্রান্ত ব্যাপারে বিরোধ থাকার কারনে এই মামলা দায়ের করা হয়েছে। তাই আমরা পুনঃতদন্ত দাবী করে মূল খুনিদের চিহ্নিত করার দাবী জানাই। যুবলীগের দুই আসামীকে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেওয়ার জন্যে প্রশাসনের কাছে জোর দাবী জানাই।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিবলী আকুঞ্জীর পিতা বাবর আলী আকুঞ্জী, রামপাল থানা যুবলীগের সহ-সভাপতি মাসুদ বিল্লাহ কাবির ও মল্লিক মোয়াজ্জেম হোসেন, উজলকুড় ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক মাসুদ হাসান কাজল, ইউনিয়ন আওয়ামী যুবলীগের মোঃ আক্তার আলী, রিপন আকুজ্ঞি, প্রেসক্লাব সভাপতি হাওঃ আঃ হাদি, হাফিজুর রহমান, সুব্র ঢালী, মুনাওয়ার রনি, খৈয়াম হেসেন খিজির, আবু তাহের, শেখ আব্দুল্লাহ সহ রামপাল প্রেসক্লাবের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top