সুগন্ধা বীচ থেকে ৪ ছিনতাইকারী আটক

coxs-20220316131508.jpg

ডেস্ক রিপোর্ট : কক্সবাজার শহরের পর্যটন জোন কলাতলী থেকে আরও চার ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। মঙ্গলবার (১৫ মার্চ) রাত ১২টার দিকে কলাতলীর সুগন্ধা বীচ এলাকার ঝাউবাগান থেকে তাদের আটক করা হয়।বুধবার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (ল’ অ্যান্ড মিডিয়া) বিল্লাল উদ্দীন স্বাক্ষরিত পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

আটকরা হলেন- রামুর খুনিয়াপালংয়ের তুলাবাগান এলাকার গোলাম নবীর ছেলে দ্বীন মোহাম্মদ (২১), উখিয়ার পালংখালীর বালুখালী এলাকার লাল মোহাম্মদের ছেলে মো. সোহেল (২৩), উখিয়ার হলদিয়াপালংয়ের পাগলীর বিল এলাকার নূর আলমের ছেলে ওবাইদুল হক (২১) ও মরিচ্যাপালংয়ের ছৈয়দ আলমের ছেলে সাইফুল (২০)।

আরও পড়ুন : চার বছরে এনআরবিসি ব্যাংকে কর্মসংস্থান বেড়েছে ১০ গুণ

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, একদল ছিনতাইকারী সৈকত সংলগ্ন ঝাউবাগানে অবস্থান করছে এমন খবর পায় র‌্যাব। পরে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। অভিযানে চার ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয় র‌্যাব সদস্যরা। আটকদের কক্সবাজার সদর মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে আটক ছিনতকারীরা জানায়, তারা সকলেই পেশাদার ছিনতাইকারী। নিজেদের কাছে ছুরিসহ বিভিন্ন অস্ত্র রেখে শহরের বিভিন্ন এলাকায় দাপিয়ে বেড়ায়। লোকজনকে ভয়ভীতি দেখিয়ে এবং আঘাত করে চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে আসছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top