যশোর জেলা ছাত্রলীগের নেতাসহ ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

hottha-mamla-thumbnail.jpg

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ২০:৪৯, ১৫- ০৩-১৯

যশোরে চাঁদার টাকা না পেয়ে ওয়েল্ডিং মিস্ত্রিকে পিটিয়ে হত্যার দায়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছালছাবিল আহমেদ জিসানসহ ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে।

শুক্রবার (১৬ মার্চ) নিহতের বড় ভাই নয়ন চৌধুরী সাজু বাদী হয়ে এ মামলা করেন।

এতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিসান ছাড়াও হামিদপুরের খায়রুলের ছেলে পাভেল, মিশনপাড়া এলাকার ছোট খোকনের ছেলে রাব্বি, একই এলাকার খোকনের ছেলে রনিসহ অজ্ঞাতপরিচয় ৪ থেকে ৫ জনকে আসামি করা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, হত্যার ঘটনায় মামলা হয়েছে, আসামিদের গ্রেফতার অভিযান চলছে।

নিহতের বাবা স্বপন চৌধুরী এবং স্থানীয়দের অভিযোগ, যশোর শহরের পুলিশ লাইন টালিখোলায় ‘ভাই ভাই ওয়েল্ডিং’ নামে তার ছেলের একটি ওয়েল্ডিং কারখানা আছে। তার দুই ছেলে ওই কারখানাটি চালায়। তবে সম্প্রতি যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিসান তার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। দাবি করা চাঁদা না দেওয়ায় বুধবার (১৩ মার্চ) রাতে শহরের চুয়াডাঙ্গা বাসস্টান্ডে সাজুকে একা পেয়ে জিসানের নেতৃত্বে ৮/১০জন সন্ত্রাসী হামলা করে। পরে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে তার মৃত্যু হয়।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top