স্রোতের বিপরীতে দাঁড়িয়ে নাঈম শেখের সেঞ্চুরি

naeem-century-2203150614.jpg

ডেস্ক রিপোর্ট : নিজের ব্যাটিংটা হচ্ছিল না ঠিকঠাক। ভুগছিলেন রানখরায়। জাতীয় দলে অবস্থান নড়বড়ে। কিন্তু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) খেলতে নেমেই নাঈম শেখকে দেখা গেল ভিন্ন চেহারায়। আবাহনী লিমিটেডের ব্যাটিং বিপর্যয় সামলে হাঁকালেন দুর্দান্ত শতক।মঙ্গলবার (১৫ মার্চ) ডিপিএলের উদ্বোধনী দিনে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবহনী মুখোমুখি হয় নবাগত রূপগঞ্জ টাইগার্সের বিপক্ষে। টস হেরে ব্যাটিং করতে নেমে বিপর্যয়ে পড়ে আবাহনী। নাঈম এক প্রান্ত আগলে রাখেন। ওপেনিংয়ে নেমে শেষ পর্যন্ত তুলে নিলেন লিস্ট ‘এ’র পঞ্চম সেঞ্চুরি। ১১৩ বলে ৯ চার ও ২ ছয়ে নাঈম স্পর্শ করেন তিন অঙ্কের ম্যাজিক ফিগার।

তার ব্যাটে ভর করে আবাহনী চ্যালেঞ্জিং স্কোরের পথে। অথচ দলটির শুরুটা ভালো ছিল না। মুনিম শাহরিয়ার-নাঈম শেখের ওপেনিং জুটি থেকে আসে মাত্র ৩ রান। ব্যক্তিগত ১ রানে স্টাম্পিং হয়ে মাঠ ছাড়েন মুনিম শাহরিয়ার। ক্রিজে এসে দুই অঙ্কের ঘর ছোঁয়ার আগেই ফেরেন জাকের আলী অনিক (৪), তৌহিদ হৃদয় (৭) ও নাজিবুল্লাহ জাদরান (৩)।

আরও পড়ুন : ফল খেয়ে পানি খেলে যেসব ক্ষতি হতে পারে

৪৮ রান না হতেই দলটি হারিয়ে ফেলে ৪ উইকেট। এক প্রান্তে যখন উইকেটের মিছিল অন্য প্রান্ত আগলে রেখেছেন নাঈম শেখ। মোসাদ্দেকের সঙ্গে ৭৭ রানের জুটি গড়ে প্রথমে প্রতিরোধ গড়েন। এরপর সালমান হোসেন পাটোয়ারীর সঙ্গে জুটি গড়ে যোগ করেন ৪১ রান।

এই সেঞ্চুরিতে নাঈম ফিরে পেতে পারেন আত্মবিশ্বাস। সবশেষ ৯ ইনিংসে তার ব্যাট থেকে আসে মাত্র ৬৫ রান। সর্বোচ্চ ছিল ১৫ রান। আজ যখন আবাহনী ধুঁকছিল তখন নাঈম সেঞ্চুরি হাঁকান স্রোতের বিপরীতে দাঁড়িয়ে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top