মুখোমুখি আল্লু অর্জুন-রণবীর সিং

allu-risingbd-2203140223.jpg

ডেস্ক রিপোর্ট : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই তারকা আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন তারা। গত ১৭ ডিসেম্বর মুক্তি পায় এটি। মুক্তির আগে থেকেই সিনেমাটি নিয়ে দর্শকের প্রবল আগ্রহ লক্ষ্য করা যায়। মুক্তির পরও তার ব্যতিক্রম ঘটেনি।

অন্যদিকে বলিউডের জনপ্রিয় জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এ তারকা দম্পতির আলোচিত সিনেমা ‘৮৩’। গত ১৫ ডিসেম্বর মুক্তি পায় এটি। সিনেমাটি আগামী ২০ মার্চ রাত ৮টায় স্টার গোল্ড টিভিতে প্রিমিয়ার হবে। সবকিছু ঠিকই ছিল কিন্তু দুদিন আগে ‘পুষ্পা’ সিনেমার হিন্দি সংস্করণের টিভি প্রিমিয়ারের ঘোষণা দিয়েছেন সংশ্লিষ্টরা। একই দিন একই সময়ে ডিনচাক টিভিতে প্রিমিয়ার হবে আল্লুর বহুল আলোচিত এই সিনেমা। এ নিয়ে মুখোমুখি আল্লু অর্জুন ও রণবীর সিং।

‘পুষ্পা’ সিনেমার অন্যতম ডিস্ট্রিবিউটর গোল্ড মাইনস টেলিফিল্মস লি.। প্রতিষ্ঠানটির পরিচালক মনীষ শাহ। টিভি প্রিমিয়ার নিয়ে দারুণ আত্মবিশ্বাসী তিনি। কিছুদিন আগে বলিউড হাঙ্গামাকে মনীষ শাহ বলেন—‘‘টেলিভিশন প্রিমিয়ারে ‘পুষ্পা’ সব রেকর্ড ভেঙে দেবে। আমার লক্ষ্য ‘লক্ষ্মী’ (২০২০) সিনেমার টেলিভিশন দর্শকের রেকর্ড ভাঙা। ২০২১-২০২২ সালে সবচেয়ে বেশি দেখা সিনেমা ছিল এটি।’’

আরও পড়ুন : আইসক্রিম তৈরির সহজ রেসিপি

সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ সিনেমায় আল্লু অর্জুনকে পুষ্পা রাজ নামের এক চোরাকারবারির চরিত্রে দেখা যায়। রাশমিকা ছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ফাহাদ ফাসিল। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ।

আন্ডারডগ থেকে বিশ্বকাপ শিরোপা হাতে নেওয়ার পেছনের গল্পই তুলে ধরা হয়েছে ‘৮৩’ সিনেমায়। বিশ্বকাপ জেতার কথা শুনে সংবাদিকদের তাচ্ছিল্য, এরপর একের পর এক ম্যাচে কোণঠাসা অবস্থা থেকে ফিরে আসা এবং সর্বশেষ ট্রফি জেতা— ভারতীয় ক্রিকেটের গৌরবগাথা তুলে ধরা হয়েছে এই সিনেমায়।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা গেছে রণবীর সিংকে। এতে কপিল দেবের স্ত্রীর চরিত্রে পর্দায় হাজির হয়েছেন দীপিকা পাড়ুকোন। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— তাহির রাজ বাসিন, অমৃতা পুরি, সাকিব সেলিম প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন কবির খান।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top