মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফল প্রকাশ

national-university-20190313184901.jpg

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ১৭:২৫, ১৩- ০৩-১৯

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের মাস্টার্স শেষ পর্ব (নিয়মিত) পরীক্ষার ফল বুধবার প্রকাশ করা হয়েছে। এতে উত্তীর্ণ হয়েছে এক লাখ ৪৫ হাজার ৯৯৪ জন। পাসের হার শতকরা ৭৪ দশমিক ৯০।

এ পরীক্ষায় ৩০টি বিষয়ে সারাদেশে ১৫১টি কলেজের এক লাখ ৯৪ হাজার ৯১২ জন পরীক্ষার্থী মোট ১১৩টি কেন্দ্রে অংশগ্রহণ করে।

প্রকাশিত ফলাফল বুধবার রাত ৮টা থেকে যে কোনো মোবাইল থেকে এমএমসের মাধ্যমে NU<space>MF<space> Roll লিখে ১৬২২২ নম্বরে পাঠিয়ে জানা যাবে। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd এবং www.nubd.info) থেকে ফলাফল জানা যাবে।

অনার্স ২য় বর্ষ (বিশেষ) পরীক্ষার সময়সূচি প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের অনার্স ২য় বর্ষ (বিশেষ) পরীক্ষা আগামী ৩০ মার্চ থেকে শুরু হয়ে ২ মে পর্যন্ত চলবে । পরীক্ষার বিস্তারিত সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd এবং www.nubd.info) থেকে পাওয়া যাবে।

মাস্টার্স নিয়মিত প্রোগ্রামে ভর্তির ২য় পর্যায়ের প্রাথমিক আবেদনের সময় বৃদ্ধি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামের ভর্তি কার্যক্রমে ২য় পর্যায়ে অনলাইন প্রাথমিক আবেদনের সময় আগামী ২০ মার্চ রাত ১২টা পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

উল্লেখ্য যে, ২য় পর্যায়ে আবেদনকারীদের নতুন করে কোনো মেধা তালিকা দেয়া হবে না, মেধা তালিকায় স্থান পেতে তাদের অবশ্যই পরবর্তীতে রিলিজ স্লিপে আবেদন করতে হবে। এ ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওযেবসাইট (www.nu.ac.bd/admissions) থেকে জানা যাবে।

বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর এসব তথ্য জানিয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top