বাগেরহাটে বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান হচ্ছেন ৬ উপজেলায় চেয়ারম্যান

Elected-Chairman-.jpg

বাগেরহাট প্রতিনিধি, prabartan | প্রকাশিত: ২১:৫২, ১৩- ০৩-১৯

উপজেলা নির্বাচনে বাগেরহাটের ৯ উপজেলার মধ্যে ৬ টিতে চেয়ারম্যান, একটিতে ভাইস চেয়ারম্যান ও দুইটিতে মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হচ্ছেন। ৩ টি উপজেলায় চেয়ারম্যান ও ৮টি উপজেলায় ভাইস চেয়ারম্যান ও ৭টি উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। প্রত্যাহারের শেষ দিনে অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

বিনা প্রতিদ্বন্দিতায় বিজয়ীরা হলেন, চেয়ারম্যান পদে বাগেরহাট সদর উপজেলায় সরদার নাসির উদ্দিন, কচুয়ায় এসএম মাহফুজুর রহমান, মোংলায় আবু তাহের হাওলাদার, শরণখোলায় কামাল উদ্দিন আকন, রামপালে মোয়াজ্জেম হোসেন, চিতলমারিতে অশোক কুমার বড়াল। ফকিরহাটে ভাইস চেয়ারম্যান পদে শেখ মোস্তাইদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তহুরা বেগম এবং সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে রিজিয়া পারভিন বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া মোরেলগঞ্জে এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু ও এইচ এম মিজানুর রহমান, ফকিরহাটে স্বপন কুমার দাস ও মোড়ল নূর মোহাম্মাদ, মোল্লাহাটে মোঃ কামরুজ্জামান, মোঃ মোতাহার হোসেন মোল্লা, শাহিনুল আলম ছানা উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্তিা করছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ফরাজি বেনজির আহমেদ বলেন, ১৩ মার্চ প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে কয়েকটি পদে একক প্রার্থী হয়েছেন। যেসব পদে একক প্রার্থী রয়েছেন ১৪ মার্চ রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে বিজ্ঞপ্তি জারির মাধ্যমে তাদেরকে বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষনা করা হবে। ৩১ মার্চ জেলার ৯ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন এ কর্মকর্তা।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top