৩৬ ঘণ্টা পরও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশুটি

Abdullah-Pic20190312202005.jpg

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ২১:৩৪, ১২- ০৩-১৯

৩৬ ঘণ্টা পরও উদ্ধার হয়নি ঘুমন্ত বাবা-মায়ের কাছ থেকে চুরি হওয়া শিশু আব্দুল্লাহ। তবে তার ভাগ্যে কি ঘটেছে তাও জানা সম্ভব হয়নি। যেকোনো মূল্যে জীবিত অবস্থায় সন্তানকে ফিরে পেতে চান শিশুটির বাবা-মা।

এদিকে এ ঘটনায় পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। মঙ্গলবার (১২ মার্চ) ভোর রাতে অপরাধীদের ব্যবহৃত নম্বরবিহীন একটি মোটরসাইকেল উদ্ধারের কথা জানিয়েছে মোরেলগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, ঘটনা শোনার পর থেকে পুলিশ অভিযান শুরু করেছে।

মঙ্গলবার ভোরে শরণখোলা উপজেলার সুন্দরবন সংলগ্ন নিশানবাড়িয়া এলাকা থেকে অপরাধীদের ব্যবহৃত একটি টিভিএস মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ মোটরসাইকেলের সূত্র ধরে আমরা অধিকতর তদন্ত শুরু করেছি।

চুরি হওয়া শিশু আব্দুল্লাহর মা রেশমা আক্তার ও বাবা সোহাগ হাওলাদার বলেন, ৩৬ ঘণ্টা হয়ে গেছে আমি আমার ছেলেকে খুঁজে পাচ্ছিনা। কারা আমার ছেলেকে নিয়ে গেছে। পুলিশ প্রশাসনের সহযোগিতায় সারারাত চেষ্টা করেছি, ওরা  (চোরেরা) আমাদের বিভিন্ন জায়গায় ঘুরিয়েছে। কিন্তু ছেলেকে পাইনি। আমার বাবাকে  (ছেলেকে) যেকোনো মূল্যে জীবিত অবস্থায় ফেরত চাই বলে কান্নায় ভেঙে পড়েন শিশুটির বাবা-মা।

সোমবার ফজরের ঘণ্টাখানেক আগে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বিশারীঘাটা গ্রামে বাবা-মায়ের শোবার ঘর থেকে ৭৫ দিন বয়সী শিশু আব্দুল্লাহকে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। শিশু চুরির সময় নিয়ে যাওয়া আব্দুল্লাহর বাবা সোহাগ হাওলাদারের মোবাইল ফোন থেকে কল দিয়ে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top