রুবেলের ব্রেইন টিউমার: মাশরাফি-তাসকিনদের দোয়া প্রার্থনা

-ব্রেইন-টিউমার-মাশরাফি-তাসকিনদের-দোয়া-প্রার্থনা.jpg

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ২২:১১, ১২- ০৩-১৯

ব্রেইন টিউমারে আক্রান্ত হয়েছেন বাংলাদেশের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। গত সপ্তাহে পরীক্ষা-নিরীক্ষা করাতে গিয়ে রুবেল জানতে পারেন, তার গ্লিওমা নামক ব্রেইন টিউমার হয়েছে।

তবে জাতীয় দল ও ঘরোয়া ক্রিকেটের সতীর্থের এমন খবরে মর্মাহত হয়েছেন অনেকেই। সতীর্থের জন্য দোয়া চেয়ে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন। বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা থেকে শুরু করে তরুণ পেসার তাসকিন আহমেদসহ অনেকেই সতীর্থের জন্য দোয়া প্রার্থনা করেছেন।

মাশরাফি তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‘রুবেল, তুমি ভালো হয়ে যাবে ইনশাআল্লাহ। আমরা সবাই তোমার সঙ্গে আছি বন্ধু।’

এ ছাড়া রুবেলের ব্রেইন টিউমারের খবরটি পোস্ট করে ডানহাতি পেসার তাসকিন লিখেছেন, ‘খুব খারাপ খবর। আল্লাহ, তাকে তুমি সাহায্য করো।’

টিউমার হয়েছে জেনে স্বাভাবিকভাবেই থমকে গেছেন রুবেল। তবে ভেঙে না পড়ে চিকিৎসা নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন তিনি। রুবেল বলেন, ‘আমি সিঙ্গাপুরের ভিসার জন্য আবেদন করেছি। মাউন্ট এলিজাবেথে ডাক্তার দেখানোর জন্য অ্যাপয়েনমেন্টও নেওয়া হয়েছে। ডাক্তার বলেছে টিউমারটি প্রথম পর্যায়ে আছে, সফল অস্ত্রোপচারের মাধ্যমে আমি পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারব।’

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানিয়েছেন, বিসিবির মেডিকেল টিমের সঙ্গে রুবেলের কথা হয়েছে এবং তাকে সঠিক দিক নির্দেশনা দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, রুবেলের পুরো চিকিৎসা প্রক্রিয়ায় ৪০ লাখ টাকা খরচ হবে। এই ব্যাপারটি বিসিবিকে জানিয়ে আর্থিক সহায়তা চেয়েছেন বাঁহাতি এই স্পিনার।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top