ক্যাম্পাসে ছাত্রলীগের বিজয় মিছিল

11_03_2019_09_22_45_25.jpg

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ২০:৪৪, ১১- ০৩-১৯

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শেষে বিরোধী সব দল ভোট বর্জন করলেও নির্বাচন সুষ্ঠু ও উৎসবমুখর হয়েছে বলে দাবি করেছে ছাত্রলীগ। বিকেল থেকেই হলগুলোর ফল আসতে শুরু করেছে। এরমধ্যে ফজিলাতুন্নেছা মুজিব হলে ভিপি পদে জয়লাভ করেছে ভোট বয়কট করা সতন্ত্র জোটের প্রার্থী রিকি আশা। এছাড়া সব হলেই একচ্ছত্র জয় পেয়েছে ছাত্রলীগ। জয় পেয়ে বিকেল থেকেই ক্যাম্পাসে বিভিন্ন হলের বিজয় মিছিল বের করে সংগঠনটি।

অনিয়ম ও কারচুপির অভিযোগে সবজোট ভোট বয়কট করলেও শেষপর্যন্ত নির্বাচন করে ছাত্রলীগের প্যানেলের সব প্রার্থীরা।

এর আগে সোমবার (১১ মার্চ) বিকেল ৪টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, আমরা গণতন্ত্রের পক্ষে, নিয়ম মেনেই নির্বাচনে অংশ নিয়েছি।অনেকে পুনরায় ভোটের কথা বলছেন। এ দাবি হাস্যকর।

ছাত্রলীগ সভাপতি বলেন, রোকেয়া হলে ভোটকেন্দ্রে ব্যালট ভর্তি বাক্স পাওয়া যায়নি। কিন্তু নুরু, স্বতন্ত্র প্রার্থী জোট, লিটন নন্দীরা এবং ছাত্রদল এরা সবাই একজোট হয়েছে। তারা সবাই একত্রিত হয়েছে। তারই ফল আজকের এই ঘটনা।

তিনি বলেন, ডাকসু নির্বাচন বানচাল করার জন্য আগের রাতেই ষড়যন্ত্র হয়েছে। আজকে (সোমবার) তার সফল মঞ্চায়ন হয়েছে। কারা এই ষড়যন্ত্র করেছে জানতে চাইলে তিনি বলেন, ছাত্র ইউনিয়নের লিটন নন্দী, কোটা আন্দোলনের নুরুল হক নুরু ও ছাত্রদলের অনিক।

রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, নূর ল্যাবএইড হাসপাতালে আছেন। সেখানে তাকে গিয়ে দেখে এসেছি। তার শরীরের তাপমাত্রা বেশি। চিকিৎসক বলেছেন, তার শরীরে কোনো আঘাত নেই।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top