চায়ের প্যাকেটের ভেতর গাঁজা, মাদক ব্যবসায়ী আটক

nilphamari1-20220311143444.jpg

ডেস্ক রিপোর্ট : নীলফামারীর সৈয়দপুর থেকে গাঁজা, চা পাতাসহ মো. হাবিব নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে সৈয়দপুর পৌরসভার জিকরুল হক রোড সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ৫৭ কেজি চা পাতা, নগদ টাকা এবং ভারতীয় ও চায়না টাকা জব্দ করা হয়। আটক হাবিবের বাড়ি দিনাজপুর জেলায়।শুক্রবার (১১ মার্চ) দুপুরে র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব জানায়, র‌্যাব -১৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একদল মাদক ব্যবসায়ী কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মাদকের চোরাচালান চালিয়ে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে ব্যাপক গোয়েন্দা অনুসন্ধান এবং তৎপরতার মাধ্যমে র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাতে সৈয়দপুর পৌরসভার জিকরুল হক রোড সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. হাবিবকে গ্রেফতার করে।

আরও পড়ুন : বিশ্বকাপে হেরেই চলেছে পাকিস্তান

এ সময় চায়ের প্যাকেটের ভেতর থাকা ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজা এবং প্রায় ৫৭ কেজি চা পাতা , নদে টাকা এবং ভারতীয় ও চায়না টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেপ্তার মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

গ্রেপ্তার আসামির বিরুদ্ধে সৈয়দপুর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top