ডাকসু নির্বাচন: জহুরুল হক হলের সব পদেই ছাত্রলীগের জয়

19-5.jpg

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ১৯:৩৮, ১১- ০৩-১৯

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে জহুরুল হক হলে ভিপি, জিএস ও এজিএসসহ ১৩ পদের সবকটিতে ছাত্রলীগ বেসরকারিভাবে বিজয়ী হয়েছে।

ভোট গণনা শেষে সোমবার বিকালে জহুরুল হক হলের প্রভোস্ট এ ফল ঘোষণা করেন। এর আগে, মহসীন হলেও ছাত্রলীগের পূর্ণ প্যানেল বিজয়ী হয়েছে।

প্রসঙ্গত, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে অনিয়ম, কারচুপি, জালভোট ও ছাত্রলীগের অধিপত্যের অভিযোগ তুলে ভোট বর্জন করেছে ছাত্রলীগ ছাড়া বাকি সব প্যানেল ও স্বতন্ত্র প্রার্থীরা।

মুহসীন হলের ফলাফল ঘোষণা

ডাকসু নির্বাচনের ভোট গ্রহণ শেষে চলছে গণনা শুরু। এ পর্যন্ত একটি হলের ফলাফল ঘোষণা করা হয়েছে। হাজী মুহম্মদ মুহসীন হল সংসদে ভিপি নির্বাচিত হলেন শহিদুল হক শিশির (ছাত্রলীগ), জি এস হলেন মেহেদী হাসান মিজান (ছাত্রলীগ), এ জি এস হলেন সাদিল আব্বাস (ছাত্রলীগ)।

আজ সোমবার (১১ মার্চ) ডাকসু নির্বাচন শেষে ভোট গণনা করে এ ফলাফল ঘোষণা করা হয়। শহিদুল হক শিশির পেয়েছেন ৭৬০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাকিল মিয়া পেয়েছেন ২১৭ ভোট।

অন্যদিকে, মেহেদী হাসান মিজান পেয়েছেন ৬২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজান রহমান পান ২৫১ ভোট। অন্য ১১টি পদেও ছাত্রলীগ প্রার্থীরা জয়ী হয়েছেন। সকাল থেকে ভোট গ্রহণকে কেন্দ্র করে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে নির্বাচন বর্জন করছে ছাত্রলীগ ছাড়া সবকটি প্যানেলের প্রার্থীরা।

দীর্ঘ ২৮ বছর পর আজ অনুষ্ঠিত হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ ( ডাকসু) ও হল সংসদ নির্বাচন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top