ডুমুরিয়া আওয়ামী লীগের একক চেয়ারম্যান প্রার্থী মোস্তফা সরোয়ার

Mostafa-Sarwar-Picture.jpg

নিজস্ব প্রতিবেদক, prabartan | প্রকাশিত: ২২:৩০, ১০- ০৩-১৯

খুলনার ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচন করবেন মোঃ মোস্তফা সরোয়ার। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে রোববার বিষয়টি নিশ্চিত হয়। গত ১ মার্চ তাকে কেন্দ্র থেকে আওয়ামীলীগ প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। মনোনয়ন জমাদানের শেষ দিন ৪ মার্চ তিনি আওয়ামীলীগের একমাত্র মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। ৬ মার্চ মনোনয়নপত্র চূড়ান্ত যাচাই বাছাইয়ের পর খুলনা জেলা রিটার্নিং কর্মকর্তা তাকে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে ঘোষণা দেন।

এরপর বিভিন্ন সূত্রে জানা যায়, কেন্দ্র অপর একজন স্থানীয় আওয়ামীলীগ নেতাকে মনোনয়ন প্রদান করেছেন। তখন থেকেই চেয়ারম্যান প্রার্থী নিয়ে জনমনে বিভ্রান্তি দেখা দেয়। এদিকে, যাকে পরবর্তীতে মনোনয়নপত্র প্রদান করা হয়েছিল, তিনি দলীয় প্রার্থীতা নিশ্চিতের দাবিতে বিষয়টি নিয়ে আপিল করেন। আপিল শুনানীর নির্ধারিত দিনে রোববার বিকেলে এ্যাপিলেট কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ হেলাল হোসেন ওই আপিলের আবেদন গ্রহন করেননি। ফলে এ মুহুর্তে মোঃ মোস্তফা সরোয়ারই ডুমুরিয়া উপজেলার আওয়ামীলীগ মনোনীত একমাত্র প্রার্থী। জেলা আওয়ামীলীগের দফতর সম্পাদক এ্যাড. ফরিদ আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ৯ মার্চ দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করে মোঃ মোস্তফা সরোয়ার ডুমুরিয়ায় একাধিক প্রার্থীতার বিষয়টি অবহিত করেন। এসময় সভানেত্রী তাকেই আওয়ামীলীগ প্রার্থী হিসেবে খুলনার ডুমুরিয়া উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচন করার নির্দেশ প্রদান করেন।

এদিকে, মোঃ মোস্তফা সরোয়ার একক প্রার্থী হওয়ায় ডুমুরিয়ায় আওয়ামীলীগ নেতা কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার সৃষ্টি হয়েছে। তারা সকল ভেদাভেদ ভুলে দলীয় প্রার্থীকে নির্বাচিত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top