কালিয়াকৈরে জোয়ার উঠেছে নৌকা মার্কায়

Camera-01.jpg

কালিয়াকৈর প্রতিনিধি, prabartan | প্রকাশিত: ২০:৫৯, ০৮- ০৩-১৯

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার জোয়ার উঠেছে। বিগত দিন হতে এখন পর্যন্ত আওয়ামীলীগ সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হওয়ায় সাধারণ জনগণ সরকারের প্রতি আস্থা রাখছে। জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কা বিজয়ী করেছে। কালিয়াকৈরের মানুষ সামনের উপজেলা পরিষদ নির্বাচনেও নৌকা মার্কার বাইরে কিছু ভাবছেনা।

স্থানীয় সূত্রে জানা যায়, আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া রেজাউল করিম রাসেল বিগত পাঁচটি বছর তাঁর নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। যার ফলশ্রুতিতে এবারও তিনি নৌকার মাঝি হিসেবে নৌকা প্রতীকে নির্বাচন করবেন।
গত নির্বাচনে নতুন প্রার্থী হয়েও বিপুল ভোটে জয় লাভ করেন তিনি। তার শাষন আমলে তিনি জনগনের সাথে সুখ দুঃখ ভাগাভাগি করে নিয়েছেন। সবসময় পাশে থেকে সেবা করেছেন। এতে আরো জনপ্রিয়তা অর্জন করেছেন। তার ভালবাসায় মুগ্ধ হয়ে অন্যান্য দলের ভোটাররাও দেশের উন্নয়নের স্বার্থে রাসেলকেই ভোট দেবে।

তাঁর কর্মদক্ষতা, জনপ্রিয়তা, দলের প্রতি দায়িত্বশীলতার যোগ্যতায় ভোটারদের দাবির প্রেক্ষিতে আওয়ামীলীগ এর সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে মনোনিত করেছেন। কালিয়াকৈর বাসীর দাবি ছিল রেজাউল করিম রাসেলকে ভোট দেবে নৌকা মার্কায়। সেই দাবি পূরণ হওয়ায় ভোটারদের ভিতর স্বতঃস্ফূর্ত আনন্দ ভড় করেছে। জনগন বুঝে গেছে নৌকা মার্কা বিজয়ী হলে দেশে উন্নয়ন হয়। জীবনযাত্রার মানের উন্নয়ন হয়। তাই নৌকা ছাড়া বিকল্প কিছু খুজবেনা তারা।

রেজাউল করিম রাসেল বলেন, দেশের উন্নয়নের জন্য আওয়ামীলীগ সরকারের ভূমিকা সবচেয়ে বেশি। তাই কালিয়াকৈর এর সচেতন জনগন এলাকার উন্নয়নের জন্য স্বতঃস্ফূর্তভাবে নৌকায় ভোট দেবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top