স্ত্রীকে পেটানোর মামলায় হিরো আলম কারাগারে

Bogura-Hero-Alom-Pic-120190307155228.jpg

ডেস্ক রিপোর্ট, prabartan | প্রকাশিত: ১৭:০৮, ০৭- ০৩-১৯

বগুড়ায় যৌতুকের দাবিতে স্ত্রীকে পেঠানোর মামলায় পুলিশের হাতে গ্রেফতার হওয়া স্বামী বহুল আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলমকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (০৭ মার্চ) দুপুরে হিরো আলমকে বগুড়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার তারিকের আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম সঙ্গীয় ফোর্স নিয়ে সদর থানার হাজতখানা থেকে আসামি আশরাফুল আলম ওরফে হিরো আলমকে আদালতে নেওয়া হয়। পরে তাকে জেলার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার তারিকের এজলাসে হাজির করেন পুলিশ।

হিরো আলমের আইনজীবী অ্যাডভোকেট এসএম মাসুদার রহমান স্বপন তার জামিন আবেদন করলে বিচারক শুনানি শেষে তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপরই বহুল আলোচিত হিরো আলমকে বগুড়া জেলা কারাগারে নেওয়া হয়।

হিরো আলমের আইনজীবী অ্যাডভোকেট এসএম মাসুদার রহমান স্বপন জানান, নিম্ন আদালত ওই মামলায় হিরো আলমের জামিন না দেওয়ায় উচ্চ আদালতে জামিনের আবেদন করা হবে।

এর আগে বুধবার (০৬ মার্চ) বিকেলে হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগমের বাবা সাইফুল ইসলাম গত বছরের ২৫ ডিসেম্বর ও গেলো মঙ্গলবার (০৫ মার্চ) যৌতুকের দাবিতে তার মেয়েকে দুই দফা মারপিট করার অভিযোগ এনে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

পরে ওইদিন রাত সাড়ে ১০টার দিকে হিরো আলম নিজেই থানায় আসেন ও স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের জেরে শ্বশুরবাড়ির লোকজন তাকে মারপিট করেছে বলেও অভিযোগ করেন। কিন্তু তার অভিযোগের সত্যতা না পেয়ে পুলিশ ওই রাতেই তাকে তার শ্বশুরের দায়ের করা মামলায় গ্রেফতার করে।

বগুড়া সদরের এরুলিয়া পলিবাড়ী গ্রামের আব্দুর রাজ্জাকের পালিত ছেলে আশরাফুল আলম ওরফে হিরো আলম। ২০০৮ সালে সাদিয়া বেগমকে বিয়ে করেন হিরো আলম। দাম্পত্য জীবেনে তাদের সংসারে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। ক্যাবল-সংযোগ ব্যবসায়ী আশরাফুল আলম কয়েক বছর আগে বিভিন্ন মিউজিক ভিডিওতে অভিনয়ের মাধ্যমে ইউটিউবে ‘হিরো আলম’ নামে ব্যাপক জনপ্রিয়তা পান।

গেলো জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী হয়ে সারাদেশে আলোচনায় আসেন এই তরুণ। সিংহ প্রতীক নিয়ে তিনি নির্বাচন করেন। অবশ্য নির্বাচনের দিন সুষ্ঠ ভোট না হওয়া ও তাকে মারপিট করার অভিযোন এনে ভোট বর্জন করেন। শেষ পর্যন্ত ওই নির্বাচনে ৬৩৮ ভোট পেয়ে জামানত হারান বহুল আলোচিত হিরো আলম।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top