বঙ্গবন্ধুর সমা‌ধি‌তে নবনিযুক্ত বি‌জি‌বি মহাপ‌রিচাল‌কের শ্রদ্ধা

1646458519.Gopalganj-tangi.jpg

ডেস্ক রিপোর্ট : গোপালগঞ্জের টু‌ঙ্গিপাড়ায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমা‌ধি‌তে শ্রদ্ধা জা‌নি‌য়ে‌ছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) নবনিযুক্ত মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ।

শনিবার (৫ মার্চ) সকাল ১০টার দিকে তি‌নি বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদী‌তে পুষ্পস্তবক অর্পণ ক‌রে শ্রদ্ধা জানান।পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তি‌নি। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি মন্তব্য বহিতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

আরও পড়ুন : সিনেমায় আসতে চান না আমির কন্যা ইরা

শ্রদ্ধা নিবেদন শেষে অনুভূ‌তি ব‌্যক্ত কর‌তে গি‌য়ে বি‌জিবি প্রধান সা‌কিল আহমেদ বলেন, জা‌তির পিতা বঙ্গবন্ধু এই বা‌হিনী‌কে তৈরি ক‌রে‌ছি‌লেন। আর প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এই বা‌হিনী‌কে ত্রিমা‌তিৃক এবং নবজীবন দান ক‌রে‌ছেন।তি‌নি আরও ব‌লেন, মহান স্বা‌ধিনতা যু‌দ্ধে এই বা‌হিনীর দুইজন বীর শ্রেষ্ঠসহ ৮১৭ জন সদস‌্য শ‌হিদ হ‌য়ে‌ছেন।

জা‌তির পিতার সোনার বাংলা গড়ে তোলার অগ্রযাত্রায় শেখ হা‌সিনার ব‌লিষ্ঠ নেতৃ‌ত্বে মাতৃভূ‌মির স্বাধীনতা সার্ব‌ভৌমত্ব রক্ষাসহ দেশ ও জা‌তির কল‌্যা‌ণে অবদান রাখার দৃঢ় প্রত‌্যয় ব‌্যক্ত ক‌রেন বি‌জিবি প্রধান।এ সময় বিজিবি ঊর্ধ্বতন কর্মকর্তারা, টু‌ঙ্গিপাড়া উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম হেদা‌য়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top